1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ব্লাড ডোনার্স ক্লাবের প্রধান কার্যালয় উদ্বোধন। দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৩০৯ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

পিরোজপুর জেলা স্টাফ রিপোর্টারশে খর মজুমদার

 

“রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত হয় মানবিক অনুভূতি” এই স্লোগানকে সামনে রেখে পিরোজপুরের স্বরূপকাঠী (নেছারাবাদ) ব্লাড ডোনার্স ক্লাবের (SBDC) প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

 

 

সোমবার (১ মার্চ) বিকেলে নেছারাবাদ উপজেলা সদরের কৃষি ব্যাংক সংলগ্ন (SBDC) এর প্রধান কার্যালয়। ইতিমধ্যে সংগঠনের ৪৫ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

 

উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা ডা. মোঃ আসাদুজ্জামান, বিশেষ অতিথি মাও. মোঃ সফিউল্লা নেছারী, ক্লাবের সভাপতি মো. রিয়াজ মাহমুদ ও সাধারন সম্পাদক মো. শাহনেওয়াজ শুভ, সাংগঠনিক সম্পাদক মো. কাওসার মাহমুদ, রক্ত বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক-রাকিব রায়হান প্রমুখ।

 

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ-প্রচার সম্পাদক মো. শাহ জালাল। সংগঠনের সভাপতি মোঃ রিয়াজ মাহমুদ জানান, বিনা স্বার্থে আমরা মানবিক সেবায় নিয়োজিত হয়েছি।

 

ইতিমধ্যে আমাদের সংগঠনে ১৫শ সদস্য এবং ৮শ ৪৩ ব্যাগ রক্ত ডোনেট করা হয়েছে। তবে এক শ্রেনীর দালাল চক্র রক্ত বেচা-কেনা করে, আমরা দালালদের প্রতিহত করে মানবিক সহানুভূতি দিয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর