1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আলীকদমে মাটি কেটে উদ্বোধন করল চেয়ারম্যান// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৬৩ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

মোঃইকরামুল হাসান,বান্দরবান জেলা উপজেলা প্রতিনিধিঃ-

 

বান্দরবান আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নে বিএনকেএস সক্ষমতা প্রকল্পের অধীনে কর্মসূচির কাজ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শুভ উদ্বোধন করেন, চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌস রহমান।

 

সোমবার (১ মার্চ) সকাল ৯ ঘটিকায় কাজের বিনিময়ে অর্থ কর্মসূচির ৪নং স্কিম ২নং ইউনিয়নের ২নং ওয়ার্ডের শিশু পাড়া ব্রিজের দুই মাথায় মাটি ভরাট করা হবে।

 

এইসময় বিএমকেএস সক্ষমতা প্রকল্প উপজেলা কো-অর্ডিনেটর সজীব চাকমা ও ওয়ার্ড মেম্বার আলী হোসেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অনুমং মারমা, গণমাধ্যমকর্মী ও ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য কোর সদস্য উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে ইউএসএইড এর অর্থায়নে সিআরএস ও কারিতাস বাংলাদেশের এর সাথে পার্টনারশীপে বিএমকেএস

আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নে সক্ষমতা প্রকল্প বাস্তবায়ন করছে।এই প্রকল্পের আওতায় দুর্যোগের ঝুঁকি হ্রাস এর জন্য অপরিহার্য অবকাঠামো উন্নয়ন ও

রক্ষণাবেক্ষণ ও স্থানীয় হতদরিদ্র জনগণের জন্য গড়ে ৩৫ দিনের কর্মস্থান সৃষ্টি অন্যতম লক্ষ্য ।সম্প্রতি প্রয়নকৃত চৈক্ষ্যং ইউনিয়ন দুর্যোগ ঝুকি-হ্রাস কর্ম-পরিকল্পনা হইতে অগ্রধিকার ভিত্তিতে প্রায় সাড়ে বায়ান্ন লক্ষ টাকা মোট ১৬ টি কর্মপরিকল্পনা বাস্তবায়নের জন্য নির্ধারণ করা হয়।

 

যার মধ্যে দশটি রাস্তা সংস্কার তিনটি মাটি ভরাট ও তিনটি পুকুর সংস্কার ১৬টি প্রকল্পের ৩৬৬জন হতদরিদ্র লোকের কাজের সুযোগ সৃষ্টি হবে । প্রতি জন অংশগ্রহণকারীকে সপ্তাহে ছয়দিন দৈনিক ৬ঘন্টা কাজ করতে হবে ও দৈনিক ৪০০ টাকা হারে মজুরি বিকাশের মাধ্যমে অংশগ্রহণকারীকে পরিশোধ করা হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর