1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ব্রিজের নিচ থেকে নবজাতক লাশ উদ্ধার // দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২ বার পোস্টটি পড়া হয়েছে

 

মোঃ ইকরামুল হাসান বান্দরবান জেলা প্রতিনিধিঃ-

 

বান্দরবানের লামায় লাইন ঝিরি তিন রাস্তার মোড ব্রীজ এর নিচ থেকে পিলিথিনে মোডানো একটি নবজাতক উদ্ধার করলো লামা থানা পুলিশ।

 

জানা যায় ২৬ফেব্রয়ারী ২০২১ইং রাত ১১টায় ইমরান নামের এক ব্যাক্তি ৯৯৯ নাম্বারে কল করলে লামা থানাকে তা জানানো হলে লামা থানার একটি ইউনিট ঘটনা স্থলে গিয়ে উদ্ধার করে নবজাতকের মৃত দেহ। পরে নবজাতকের মৃত দেহটি লামা থানায় নিয়ে যাওয়া হয়।

 

 

প্রত্যক্ষদর্শী ৯৯৯নাম্বারে কল দাতা জানান কিছু দিন পূর্বে আমি ব্রীজের নিচে ছাগল খুজার জন্য যাই দেখতে পাই এখানে পলিথিন মোডানো কি একটি, আমি মনে করেছি কিছু দিন পূর্বে এখানে মাহফিল হয়েছে সেই খানে গরু জবাই করেছে তার জুলা কেউ এখানে পেলছে হতে পারে। কিন্তু আজ আমার ছোট শালিকা বলতেছে এখানে একটি ছোট বাচ্চার আছে, তাই আমি আমার এক বড় ভাইকে কল করি বড় ভাই আমাকে পরামর্শ দেয় ৯৯৯ নাম্বারে কল দেওয়ার জন্য তখন আমি ৯৯৯ নাম্বারে কল দেই, তার পর পুলিশ আসলে আমি তা দেখিয়ে দেই, পুলিশ পলিথিনে মোডানো নবজাতকের মৃত দেহটি নিয়ে যায়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর