1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

দুটি বাসের মুখামুখি সংঘর্ষে ১১ জন নিহত অর্ধশতাধিক আহত: দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার পোস্টটি পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার

সিলেটের রশিদপুরে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও অর্ধশতাধিক যাত্রী গুরুতর আহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন ডাক্তার, বাস চালক ও হেলপার।ফায়ার সার্বিস ও স্হানীয়দের সহযোগিতা আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার ২৬ ফেব্রুয়ারি সকাল ৭ ঘটিকার সময় ঢাকা-সিলেট মহাসড়কে দক্ষিণ সুরমার রশিদপুর নামকস্থানে এনা পরিবহন-লন্ডন এক্সপ্রেসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে।

 

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস ঢাকা মেট্রো-ব, ১৫-৩১৭৬ এবং সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহন ঢাকা মেট্রো ব,১৪-৭৩১১ দক্ষিন সুরমা’র রশিদপুর নামক স্হানে এলে মুখামুখি সংঘর্ষ হয়।

 

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী লন্ডন এক্সপ্রেসের এক যাত্রী জসিম জানান যে, ঢাকা থেকে আসার পথে বার বার গাড়ির চালক ওভারটেক করছিলেন।আমরা কয়েকবার তাকে সর্তক ও করেছিলাম কিন্তু তিনি আমাদের কথা শুনেননি।

সুমন নামের আরেক যাত্রী জানান, গাড়িতে যাত্রী ছিলেন ২৮জন। তাদের সবাই আহত হয়েছেন।

 

এব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি,মো: মনিরুল ইসলাম বলেন ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ডিডি কুপাত আলী সরকার বলেন, ঘটনাস্থল থেকে আমরা এসে ১০জনকে উদ্ধার করেছি,তারমধ্যে ৭জন নিহত রয়েছেন।

এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের সবার পরিচয় সনাক্ত করা যায়নি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর