1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় নয় মাস পর কবর খুড়ে মরদেহ উত্তোলন

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২ বার পোস্টটি পড়া হয়েছে

সোহরাব নির্বাহী সম্পাদক:
হত্যার নয়মাস পর মুঠোফোনের কল রেকর্ডের সূত্র ধরে উদঘাটিত বরগুনার নাসির হত্যাকান্ডের তদন্ত প্রকৃয়ার অংশ হিসেবে ময়না তদন্তের জন্য মরদেহ কবর খুড়ে উত্তোলন করা হয়েছে। বুধবার বেলা এগারটার দিকে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের বরইতলা এলাকায় নিহত নাসিরের বাড়িতে দাফন করা কবর থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, চিকিৎসক ও পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করা হয়।
পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, মরদেহের অবশিষ্টাংশ উত্তোলন করে বরগুনা সদর হাসপাতালে ময়না তদন্ত করা হবে। পরে ফরেন্সিক পরীক্ষা-নীরিক্ষার জন‍্য ঢাকায় পাঠানো হবে। বরগুনার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে বরগুনার চীফ জুডিশিয়াল ম্যজিষ্ট্রেট আদালতের বিচারক মরদেহ উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ দেন। নির্দেশের আলোকে বুধবার নির্বাহী ম্যজিষ্ট্রেট তানভীর আহমেদ, বরগুনা জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার জয়রাজ হোসেন ও মামলার তদন্ত কর্মকর্তা স্বরজিত কুমারের উপস্থিতিতে কবর খুড়ে মরদেহ উত্তোলন করা হয়। মরদেহের অবশিষ্টাংশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত শেষে ফরেনসিক পরীক্ষা-নীরিক্ষার জন্য মহাখালী ল্যাবে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। ২০২০ সালের ২৩ মে রাতে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের গুলবুনিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাসির হাওলাদার নিজ বাড়িতে মৃত্যুবরণ করে। মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছিল হূদরোগে মৃত্যুর খবর পাওয়ার পর স্বাভাবিক ভাবেই তার মরদেহ দাফন সম্পন্ন করেন নাসিরের স্বজনরা। এ ঘটনার নয় মাস গত ১০ ফেব্রুয়ারি একটি মোবাইল ফোনে নাসিরকে পরিকল্পিত ভাবে হত্যার কথোপকথনে রেকর্ড ফাঁস হয়। ওই রেকর্ড পুলিশের কাছে পৌঁছানোর পর নাসিরের ভাই আবদুল জলিল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ নাসিরের স্ত্রী ফাতেমা মিতু (২৪) এবং মিতুর পরকিয়া প্রেমিক রাজু মিয়াকে (২০) আটক করে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী মিতু ও তার সহযোগী রাজুহত্যার বিষয়টি স্বীকার করে এবং আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
নিহত নাসির বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের গোলবুনিয়া এলাকার গয়েজ উদ্দিনের ছেলে। তিনি গোলবুনিয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। গ্রেফতার ফাতেমা মিতু বরগুনা সদর উপজেলার আয়লা-পাতাকাটা এলাকার মাহতাব মৃধার মেয়ে। তিনি বরগুনার থানাপাড়া এলাকায় বাবার ভাড়া বাসায় বসবাস করতেন। রাজু মিয়া ঢলুয়া ইউনিয়নের গোলবুনিয়া এলাকার বারেক মিয়ার ছেলে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর