1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

প্রশাসনের দাসীনতায় অবহেলিত নেছারাবাদ উপজেলা পরিষদের শ্রদ্ধার্ঘ

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪ বার পোস্টটি পড়া হয়েছে

পিরোজপুর স্টাফ রিপোর্টার
শেখর মজুমদার

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ কর্তৃক শ্রদ্ধা নিবেদন করা হয়নি শহীদ দিবসে। ২১ শে ফেব্রুয়ারি ২০২১ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে সারা দেশে যখন ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন সম্পন্ন হলো, তখন নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও ইউএনও কর্তৃক শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য প্রদানই করা হয়নই। উপস্থিতই ছিলেন না উপজেলা চেয়ারম্যান আব্দুল হক ও ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়। ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান উপস্থিত ছিলেন তবে তিনি ইউএনও এর বাধার মুখে উপজেলা পরিষদের পক্ষে পুষ্প অর্পন করতে পারেননি।
সারাদিন পার হলেও উপজেলা পরিষদের পক্ষে কোন শ্রদ্ধার্ঘ্য অর্পন করা হয়নি। শহীদ দিবসের দিন সকাল ৯ টায় চেয়ারম্যান আব্দুল হক বলেন, আমি সন্ধ্যা নদীর পশ্চিম পাড়ে থাকাতে আসতে পারিনি। তবে কেন শ্রদ্ধার্ঘ্য জানানো হয়নি পরে বলতে পারবো।

অপরদিকে ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয় ঢাকাতে থাকায় তাকে ফোনেও পাওয়া যায়নি।
ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান বলেন, উপজেলা পরিষদের সদস্য সচিব ইউএনও প্রথমে মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিমের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন, এরপর উপজেলা পরিষদের পক্ষে দেয়ার কথা থাকলেও না দিয়ে তিনি উপজেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন এবং স্থান ত্যাগ করেন। আমি বললেও তিনি কর্নপাত করেননি এবং উপজেলা পরিষদের পক্ষে কোন শ্রদ্ধার্ঘ্য অর্পন করেননি, করতেও দেননি।”
এ বিষয়ে নেছারাবাদ(স্বরূপকাঠী) ইউএনও মোশাররফ হোসেন বলেন, “সকালে চেয়ারম্যান মহোদয় পুষ্প অর্পন করার কথা ছিলো তবে করেছেন কিনা আমার জানা নেই।”
শহীদ দিবসে উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনে এরকম ইউএনও চেয়ারম্যান দ্বন্দ জনমনে নেতিবাচক প্রভাব ফেলবে মনে করেন স্থানীয়রা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর