1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

প্রতিবন্ধি মুক্তিযোদ্ধার ফলন্ত লেবু বাগান কেটে ফেলার অভিযোগে সংবাদ সম্মেলন

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৬ বার পোস্টটি পড়া হয়েছে

আরিফুর রহমান মাদারীপুরঃ
মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ আলমগীর কাজী নামে এক প্রতিবন্ধি বীর মুক্তিযোদ্ধার প্রায় তিন শতাধিক ফলন্ত লেবু গাছ রাতের আধারে কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ গাছ কাটার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমুলক বিচারের দাবিতে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করেছেন ওই ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা।
সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের প্রতিবন্ধি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কাজী নিজ উদ্যোগে তার বাড়ির পাশের জমিতে একটি লেবুর বাগান করেন। ওই বাগানে তিনি প্রায় তিনবছর আগে ৪শতাধিক লেবুর চারা রোপন করেন। সম্প্রতি পূর্ব শত্রুতার জেরে ধরে বীর মুক্তিযোদ্ধা আলমগীর কাজীর বাগান থেকে একেই এলাকার প্রতিপক্ষ আফছের কাজীর নেতৃত্বে মাসুম কাজী, রানা কাজী ও মফছের খানসহ বেশ কয়েকজন মিলে রাতের আধারে তিন শতাধিক ফলন্ত লেবু গাছ কেটে ফেলে দেয়। এতে করে বীর মুক্তিযোদ্ধা আলমগীর কাজীর প্রায় ৫লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগে জানাযায়।
ক্ষতিগ্রস্ত বীর মুক্তিযোদ্ধা আলমগীর কাজী সাংবাদিক সম্মেলনে কান্না জরিত কন্ঠে বলেন, আমি একজন অসহায় মুক্তিযোদ্ধা, আমি শারীরিকভাবে খুবেই অসুস্থ্য। আমার একটি হাত নেই, আমি প্রতিবন্ধি মানুষ। আমি নিজে অনেক কষ্ট করে আমার বাড়ির পাশের জমিতে ছোট ছেলের সহযোগীতা নিয়ে লেবুর বাগান করে ছিলাম। লেবু বিক্রি করে পরিবার নিয়ে সংসার ভালোই চলছিল আমার। কিন্তু আফছের কাজীসহ ২০/২৫ জন মিলে আমার লাগানো গাছগুলো রাতে আধারে কেটে ফেলেছে। তারা সবাই এলাকায় জামায়াত-বিএনপির রাজনীতি করে। এছাড়াও এলাকায় তারা সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্ততি নিয়েছি। আমি তাদের দৃষ্টান্তমুলক বিচার চাই।
অভিযুক্ত আফছের কাজী বলেন, লেবু গাছ মুক্তিযোদ্ধা আলমগীর লাগিয়েছে এটা সত্য, তবে জায়গা আমার বিধায় আমি গাছ কেটেছি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, এ বিষয় থানায় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর