1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পিতা মাতা অধিকার আইন ২০১৩ বাস্তবায়নের দাবিতে মাদারীপুর মানববন্ধন ও র‌্যালী

  • খবর পাবলিসের সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ বার পোস্টটি পড়া হয়েছে

আরিফুর রহমান,মাদারীপুরঃ
বৃদ্ধ বয়সে পিতা মাতার ভরণ-পোষন যারা করে না ও পিতা মাতকে কষ্ট দেয়, তাদরকে ২০১৩ সালে পিতামাতার ভরণ-পোষন আইন বাস্তবায়ন করে কঠোর মাস্তিরদাবি জানিয়ে মাদারীপুর ঘন্টাব্যাপী মানববন্ধন ও র‌্যালী করাহয়। মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কদমবাড়ী এলাকায়। শনিবার সকালে স্থানীয় ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে এই মানববন্ধন করেন।
কদমবাড়ী ফ্রেন্ডেস ক্লাবের সভাপতি রাজু সরকারের সভাপত্বিতে মানববন্ধনে অংশ নেয় উক্ত ক্লাবের সদস্যসহ এলাকার বেশীর ভাগ যুব-সমাজের যুবক শিক্ষার্থীরা। এসময় মানববন্ধনে বক্তরা বলেন, বৃদ্ধ বয়সে পিতা মাতাই চায় একটু শান্তিতে জীবন-যাবন করতে। তবে আমাদের দেশে ও আমাদের এলাকায় প্রায় দেখা যায় বৃদ্ধ পিতা-মাতাকে তার সন্তানেরা কস্ট দেয় এমনকি দুরে ঠেঁলে দেয়। এই কাজ যেন কোন সন্তান করতে না পারে তার জন্যই আমাদের আজ এই মানববন্ধন ও র‌্যালীর করছি।
এসময় ফ্রেন্ডস ক্লাবের সভাপতি বলেন, আমাদের এই এলাকায়সহ আমাদের অনেকেই মাদকের সাথে যুক্ত হয়েছিল। কিন্ত সেটা থেকে আজ আমরা মুক্ত হতে পেরেছি। তবে করোনার সময় আমরা বিভিন্ন বাড়ীতে অসহায়দের খাবার সহযোগীতা দিতে গিয়ে দেখেছি অনেক বৃদ্ধ পিতা-মাতাকে সন্তাানেরা কস্ট দিচ্ছে, একা একটি ঘরে রাখছে। এমনকি ঠিকমত তাদের দেখভাল করছে না। এটা দেখে আমাদের মনে হয়েছে এ বিষয় নিয়ে আমাদের কাজ করা উচিত তাই আজ আমরা মানববন্ধন করেছি। এছাড়া ২০১৩ সালের ভরণ-পোষন আইনের বাস্তবায়ন করতে হবে এবং কঠোর শাস্তির ব্যবস্থা করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি। এ বিষয় নিয়ে মানববন্ধন করায় সন্তোাষ প্রকাশ করেছে এলাকার মা বাবা’রা সহ গুণীজনেরা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর