1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মাদকের ব্যাপারে বিন্দুমাত্র আপুস নয় কুড়িগ্রামের এসপি// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৪ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

কুড়িগ্রাম প্রতিনিধি: মাদক ব্যবসায়ী, সেবী কিংবা মাদক কারবারিদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন কুড়িগ্রামের পুলিশ সুপার(এসপি) সৈয়দা জান্নাত আরা।

 

মাদক ও সন্ত্রাস দমনের পাশাপাশি গণপরিবহনে চাঁদাবাজি ঠেকাতে মাঠে কাজ করছে জেলা পুলিশের সদস্যরা।

 

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, দেশের সীমান্তবর্তী জেলা কুড়িগ্রাম হওয়ায় এখানে মাদকের প্রবনতা অনেকটাই বেশী।পুলিশের পাশাপাশি সীমান্তে কঠোর নজরদারি প্রয়োজন।জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদক কারবারিদের খুঁজে বের করে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি ঘোষণা অনুযায়ী মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

 

পুলিশ সুপার বলেন, মাদক কারবারিরা ও চাঁদাবাজরা যেই হোক বা যত প্রভাবশালী হোক কেউ ছাড় পাবে না।জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

তিনি আরো বলেন, ইতিমধ্যে জেলার বিভিন্ন উপজেলার মাদক কারবারিদের আইনের আওতায় এনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।যেকোন তথ্য জানাতে সরাসরি পুলিশ সুপার অথবা ৯৯৯এ ফোন করার আহবান জানান তিনি।যেকোন অপরাধ নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশের সদস্যরা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর