1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

চায়ের দোকান করে ভাগ্য ফিরেছে ফারুকের।   দৈনিক মুক্তির সংবাদ 

  • খবর পাবলিসের সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৬ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

 

শিমুল তালুকদার।

 

বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালের সামনে চায়ের দোকান করে ভাগ্য ফিরেছে ফরিদপুর জেলার ভাংগা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের মৃত সিকিম আলি সিকদার এর পুত্র

মোঃ ফারুক সিকদারের।

পুর্বে কৃষি কাজ করে বহু কস্ট করে সংসার চললেও বর্তমানে চায়ের দোকান করে ভাগ্য ফিরেছে ফারুকের। দুই ছেলে ও স্ত্রী নিয়ে সুখেই আছেন বলে জানায় ফারুক সিকদার।

প্রতি দিন ভোর ৬টার সময়ে বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরিফের হাসপাতালের সামনে দোকান খুলে বেচাকেনা করেন রাত ১০ পর্যন্ত।

বর্তমানে চায়ের দোকান করে আগের চেয়ে অনেক ভাল আছেন। ফারুক সিকদার বলেন আমার দোকান টি হাসপাতালের সামনে হওয়ার কারনে

সবসময়ই কমবেসি বেচাকেনা হয়।

তাছাড়া এই দোকানে চায়ের সাথে রুটি বিস্কুট কলা কেক পানির বোতল বিক্রি করেন তিনি। ফারুক সিকদার বলেন আমার বড় ছেলে জাকারিয়া সিকদার মাদারীপুরে গ্যরেজে কাজ সিকছে, আর ছোট ছেলে জোনায়েত সিকদার নুরুল্লাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করে।

তিনি জানান আমি সরকারি ভাবে কোন প্রকার সাহায্য সহযোগিতা পাইনা। তারপরও আমি দোকান করে আগের চেয়ে অনেক ভাল আছি বলেও জানান ফারুক সিকদার।

 

 

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর