1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:১২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়াতে চিহ্নিত মাদক ব্যবসায়ী সাজু পুনরায় হেরোইনসহ গ্রেফতার// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭০ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ

চোর না শোনে ধর্মের কথা’ প্রবাদ বাক্যটির মতো বগুড়াতেও এক চিহ্নিত মাদক ব্যবসায়ী সাজু ওরফে ল্যাংড়া সাজু (৫০) যার নামে বর্তমানে ১৬টি মাদক মামলা বিচারাধীন। যে আজ থেকে প্রায় দুই/আড়াই বছর আগেই মাদক ব্যবসা কে কেন্দ্র করে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পা হারিয়েছেন তবুও ছাড়তে পারেনি এই অন্ধকার জগতের পথ। বগুড়া সদর থানার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির অভিযানে। সকালে শহরের ফুলবাড়ি এলাকা থেকে পুনরায় সোয়া ৪ গ্রামসহ হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে তাকে।

 

সাজু সদরের ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার মৃত: আব্দুল গণির ছেলে। অভিযানে তার কাছে এই হেরোইন সরবরাহকারী আরও এক মাদক ব্যবসায়ী নওগাঁ জেলার বদলগাছী থানার বলরামপুর এলাকার মিরাজুল ইসলামের ছেলে বেলাল (৪৫) কেও গ্রেফতার করা হয়েছে।

 

অভিযানের নেতৃত্বে থাকা ফুলবাড়ি পুর্লিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের ফুলবাড়ি কারিগর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে বিক্রির জন্যে তাদের হেফাজতে রাখা সোয়া ৪ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয় যার আনুমানিক মূল্য হবে প্রায় ২৫ হাজার টাকা। গ্রেফতারকৃত সাজুর বিরুদ্ধে ১৬টি মাদক মামলা বিচারাধীন তারপরেও সে এই জগতে বিচরণের সুযোগ নিয়েছিল যা শক্তহাতে পুলিশের পক্ষে দমন করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক শুক্রবার দুপুরের পর তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে মর্মে জানান এই কর্মকর্তা।

 

এদিকে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান প্রসঙ্গে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, জেলা পুলিশ সুপারের নেতৃত্বে বগুড়াকে মাদকমুক্ত করতে পুলিশের পক্ষে এই অভিযান কঠোরভাবে চলমান থাকবে। ছোট থেকে রাঘব বোয়াল কাউকেই ছাড় দেওয়া হবেনা। যারা গোপনে মাদক সেবন বা বিক্রির চেষ্টাও করছে তাদের হুশিয়ারী দিয়ে এই কর্মকর্তা বলেন পুলিশের নজরদারিতে সকলেই রয়েছে। দিনশেষে কেউ বাঁচতে পারবেনা তাই সময় থাকতে সকলকে সাবধান হওয়ার আহ্বান জানান তিনি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর