1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:০৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আমাকে বাঁচান, আমি সৌদি থেকে বলছি: যৌ’ন নি’র্যাতনের শিকার নারীর আকুতি !!

  • খবর পাবলিসের সময় শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ বার পোস্টটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

শা’রী’রিক, মান’সিক ও যৌ’ন নি’পী’ড়’নের অভি’যোগ এনে, সৌ’দি আরব থেকে দেশে ফিরেছেন, অনেক না’রী কর্মী। আবার কেউ কেউ আ’কু’তি জানিয়েও, ফিরতে পারছেন না নিজভূমে। এবার ভি’ডিও বা’র্তা পাঠিয়ে, দেশে ফেরার আ’কু’তি জানিয়েছেন, আরও এক না’রী।

এ বিষয়ে জনশ’ক্তি কর্মসং’স্থান ও প্রশিক্ষ’ণ ব্যু’রোসহ বিভিন্ন দ’প্তরে ধ’র্না দিয়েও, সহায়তা পাচ্ছেন না স্ব’জ’নরা।“আমাকে দেশে নেয়ার ব্যবস্থা করেন, এখানে থাকলে আমি বেশিদিন বাঁ’চবো না” এই আ’কু’তি সৌদি প্র’বাসী অনিসা আক্তার লিয়ার। ভাগ্য পরিবর্তনের আশায় গত বছরের ৩১ ডিসেম্বর মেসার্স ব্রা’হ্মণবাড়িয়া ওভারসিজের মাধ্যমে ম’রুর দেশে পাড়ি জমান,

নারা’য়ণগঞ্জের সেনবাগের এই না’রী।কিন্তু কয়েকদিন না যেতেই শি’কা’র হন নিয়োগ কর্তার শা’রী’রিক ও মা’ন’সিক নি’র্যাত’নের। গত ২৫ শে জানুয়ারি ভিডিও বার্তায় ভ’য়াব’হ সেই অভি’জ্ঞতা’র তুলে ধরেন অনিসা। এরপর আর যোগাযোগ করতে পারছেন না স্বজনরা। স্বামী দেলো’য়ারের অভি’যোগ, স্ত্রীকে দেশে ফেরাতে বললে, উল্টো টাকা দা’বি করছে রি’ক্রু’টিং এ’জেন্সি। অবশেষে শর’নাপ’ন্ন হয়েছেন, জনশ’ক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষ’ণ ব্যুা’রোসহ বিভিন্ন দ’প্তরে। তিনি বলেন, আমি তাঁদের স’ম্পূর্ন কথা রে’কর্ডিং করেছি। তাঁরা আমার কাছে দেড় লক্ষ টাকা চেয়েছে। সরকারি আ’ইনে আমার স্ত্রীকে আনলে তাঁকে ওখানে আরও ৬মাস এমন অমা’নবিক অ’ত্যা’চার স’হ্য করতে হবে বলেও জানিয়েছে তাঁরা।

সব অ’ভিযোগ অ’স্বীকার করে মেসার্স ব্রা’হ্মণবাড়িয়া ওভা’রসিজের এই কর্মকর্তা বলছেন, অনিসা আক্তারকে ফেরাতে নেয়া হয়েছে উদ্যোগ।সত্য’তা মিল’লে অভিযু’ক্ত এজে’ন্সি পার পাবেন না বলে সাফ জানিয়েছেন, বিএমইটির মহাপরিচা’লক। তিনি বলেন, তাঁরা হাজির হয়ে ৩মাস সময় চেয়েছে। বিষয়টি তাঁরা দেখছে এবং আমার বিশ্বাস তাঁরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

তাঁরা এটা না করলে আমরা আই’নানুগ ব্যবস্থা নিব।ব্র্যা’কের প্রধান (মা’ইগ্রে’শন) শরিফুল হাসান বলেন, আমরা চাইব যে এইভাবে আর কোন মে’য়ে বা না’রী কোন রি’ক্রু’টিং এজে’ন্সির মাধুমে যেয়ে বি’পদে না পরে, সেটার জন্য নজ’রদা’রীটা যেন আরো ভালোভাবে করা হয়। এরআগে পঞ্চগড়ের সুমি, মৌ’লভী বাজারের মরিয়ম ও হবিগ’ঞ্জের হুসনা ভিডিও বার্তা পাঠিয়ে দেশে ফেরার আ’কুতি জানান। পরে তাদের দেশে ফিরিয়ে আনা হয়। ব্যুা’রোসহ বিভিন্ন দ’প্ত’রে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর