1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

দেশের ৬৩ পৌরসভায় অনুষ্ঠিত হচ্ছে তৃতীয় ধাপের নির্বাচন // দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৪৭ বার পোস্টটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

আজ শনিবার ৩০ জানুয়ারী দেশের ৬৩ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে উপজেলা নির্বাচন অফিস থেকে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শুক্রবার দুপুর ২ টায় ভোট কেন্দ্র গুলিতে নির্বাচনী সরঞ্জমাদি পাঠানো শুর হয়।

 

উপজেলা নির্বাচন অফিসারের পক্ষ থেকে প্রত্যেক ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের হাতে ব্যালট বক্স, ব্যালটসহ বিভিন্ন নির্বাচন সামগ্রী তুলে দেওয়া হয়েছে। দায়িত্বভার বুঝিয়ে দেওয়া হয়েছে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ ও আনছার ভিডিপি সদস্যদের।

 

ভোট কেন্দ্র গুলোতে নির্বাচন সামগ্রী পাঠানো হয়েছে। শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে ৯টি কেন্দ্রে ৯ জন প্রিজাইডিং অফিসার, ৬৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করবেন।

 

তৃতীয় ধাপে যেসব পৌরসভায় ভোট হবে, সেগুলো হলো- গাইবান্ধার গোবিন্দগঞ্জ, নওগাঁর ধামইরহাট ও নওগাঁ সদর, সিলেটের গোপালগঞ্জ, বগুড়ার ধুনট, গাবতলী, শিবগঞ্জ, নন্দীগ্রাম ও কাহালু, রাজশাহীর মুন্ডুমালা, মৌলভীবাজারের মৌলভীবাজার সদর, ঝিনাইদহের কোটচাঁদপুর, বাগেরহাটের মোরেলগঞ্জ, কুমিল্লা’র লাকসাম ও বরুড়া, চাঁদপুরের হাজীগঞ্জ, ফেনীর ফেনী সদর, মুন্সীগঞ্জের মুন্সীগঞ্জ সদর, শেরপুরের নকলা, নাটোরের সিংড়া, রাজশাহীর কেশরহাট, চুয়াডাঙ্গার দশর্না, ঝালকাঠির নলছিটি, নেত্রকোনার দুর্গাপুর, যশোরের মনিরামপুর, নোয়াখালীর হাতিয়া ও চৌমুহনী, লক্ষীপুরের রামগঞ্জ, কিশোরগঞ্জের কটিয়াদী, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, শরীয়তপুরের নড়িয়া, জাজিরা ও ভেদরগঞ্জ, বরগুনার বরগুনা সদর ও পাথরঘাটা, ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান, শেরপুরের নালিতাবাড়ি, কুড়িগ্রামের উলিপুর, দিনাজপুরের হাকিমপুর, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর, নড়াইলের নড়াইল সদর, সাতক্ষীরার কলারোয়া, রাজবাড়ির পাংশা, পিরোজপুরের স্বরূপকাঠি, বরিশালের গৌরনদী ও মেহেন্দীগঞ্জ, জামালপুরের সরিষাবাড়ি, ময়মনসিংহের গৌরীপুর, ঈশ্বরগঞ্জ, ভালুকা ও ত্রিশাল, সিলেটের কজিগঞ্জ, ঝিনাইদহের হরিণাকুন্ডু, টাঙ্গাইলের টাঙ্গাইল সদর, ভ‚যাপুর, সখীপুর, মধুপুর ও মির্জাপুর, নীলফামারীর জলঢাকা, পাবনার পাবনা সদর, খুলনার পাইকগাছা, নড়াইলের কালিয়া, কুমিল­ার চৌদ্দগ্রাম। ইসির তফসিল অনুযায়ী, প্রথম ধাপের পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয় ২৮ ডিসেম্বর। এ সময় ২৫টি পৌরসভার নির্বাচন হয়। দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভায় ভোট হয় ১৬ জানুয়ারি। তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি এবং চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভায় আগামী ১৪ ফেব্রয়ারি ভোট গ্রহণ করা হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর