1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নন্দীগ্রাম পৌরসভার ৫ ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৭৮ বার পোস্টটি পড়া হয়েছে

রাজু আহমেদ, নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ

তৃতীয় ধাপে বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শনিবার। বৃহস্পতিবার মধ্যরাত থেকে প্রচার প্রচারণা শেষ হয়েছে। এবার ৫টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এখানে ব্যালট পেপারে ভোট নেওয়া হবে।

উপজেলা নিবার্চন অফিস সূত্রে জানা গেছে, পৌরসভায় ৯টি কেন্দ্রে ৪৫টি বুথে ব্যালট পেপারে ভোট নেওয়া হবে। এর মধ্য ৫টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহিৃত করা হয়েছে। নির্বাচনে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৪ জন প্রার্থী অংশ নিয়েছেন।

পৌরসভায় ৯টি ওয়ার্ডে ১৫ হাজার ৯৭৩ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ৭ হাজার ৬৪৪ জন এবং মহিলা ৮ হাজার ৩২৯ জন। নির্বাচনে ৯টি ভোট কেন্দ্রে ৯জন প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাডিং অফিসার ৪৫ জন ও ৯০ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন। প্রতিটি ভোট কেন্দ্রে ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্ট্রাইকিং ফোর্স মোতায়েন থাকবে। এছাড়া ২ প্লাটুন বিজিবিসহ স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যাব ও পুলিশ মোতায়েন থাকবে।

নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুস সালাম জানান, নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে মোট ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ভোটগ্রহণের সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর