1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার!// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পোস্টটি পড়া হয়েছে

 

জাকিরুল ইসলাম প্রতিনিধি গাজীপুরঃ

 

গাজীপুরের কালীগন্জ উপজেলা পৌরসভার নাভানা কোম্পানির বিপরীত পার্শ্বে রেললাইনের উপর রেলে কাটা পড়ে, আনুমানিক ৩৫ বছর বয়সী এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে কালীগন্জ থানা পুলিশ। আজ বুধবার (২৭জানুয়ারী) সকাল ১০ টায় পৌরসভার ৫ নং ওয়ার্ডের বালিগাঁও গ্রামের রেললাইনের ওপর থেকে উদ্ধার করা হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জরুরি কন্ত্রল রুম ট্রিপল নাইনে মৃত্যুর খবরটি অবহিত করলে কালীগঞ্জ থানার উপ- পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম মোল্লা বিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং রেলওয়ে কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। রেলওয়ে কর্মকর্তা গণের উপস্থিতিতে লাশটি রেলওয়ে কর্তৃক পুলিশ এসআই শাহ আলম লাশটিকে নরসিংদী মেডিকেল নিয়ে যান।

 

উল্লেখ্য থাকে যে, অজ্ঞাত মৃত মহিলাটির পরনে সাদা রঙের সোয়েটার ও লাল রঙের সালোয়ার পরিহিত ছিলো।

 

রেলওয়ে আওতাধীন পুলিশ পরিদর্শক এসআই শাহ আলম জানান, অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা ২৭/০১/২০২১রেকর্ড করা হয়। ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে লাশের পরিচয় জানার চেষ্টা চলছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর