1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পৌরবাসীর উদ্দেশ্যে জনতার মেয়রের বার্তা// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১০৮ বার পোস্টটি পড়া হয়েছে

 

বরগুনা প্রতিনিধি:

সম্মানিত প্রিয় পৌরবাসী আসসালামু আলাইকুম আপনাদেরকে জানাই আমার সশ্রদ্ধ সালাম এবং অভিনন্দন।

প্রিয় পৌরবাসী গত ২০১৫ সালের ৩০শে ডিসেম্বর পৌর নির্বাচনে আমাকে ঘরে আবদ্ধ রাখার পরেও তাহা ছাড়া ক্রোক ডিকেপি স্কুলে আমাকে সহ সম্মানীত পৌরবাসীকে মারধর করার পরেও ইহাছাড়াও প্রতিনিয়ত আপনারা অনেক লাঞ্চিত অপমানিত হওয়ার পরেও পৌরসভার ৯ টি ভোট কেন্দ্রে সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচীত করিয়াছিলেন।এজন্য আমি এবং আমার পরিবার আপনাদের প্রতি চীর কৃতজ্ঞ।

 

আমি গত ১০ টি বছর আপনাদের পবিত্র ভোটে নির্বাচীত হয়ে মেয়র হিসাবে দায়িত্ব পালনকালে আপনাদের সেবা দেয়ার ক্ষেত্র তথা পৌরসভার সম্মানীত সকল নাগরিকদের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি।সেইক্ষেত্রে আপনাদের কাছে যদি কোন অন্যায় করে থাকি,আপনাদের সন্তান,ভাই হিসাবে ক্ষমা করে দিবেন।

 

প্রিয় পৌরবাসী বর্তমান পৌরসভা নির্বাচন ২০২১ এ আমি আপনাদের সুখে, দুঃখে পাশে থাকার জন্য এবং বরগুনা পৌরসভার অসহায় দুস্থ মানুষ তথা সকল শান্তিপ্রিয় নাগরিকদের দাবীর প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। আমার নির্বাচনী মার্কা আপনাদের সকলের প্রিয় #জগ।

 

আগামী ৩০ শে জানুয়ারি আপনারা সকলে দল বেধে নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে আপনাদের পবিত্র আমানত, আপনাদের প্রিয় মার্কা #জগ প্রতীকে ভোট দিয়ে নিরাপদ পৌরসভা তথা চলমান উন্নয়ন অব্যাহত রাখার জন্য আমার শ্রদ্ধেয় প্রিয় পৌরবাসীর প্রতি বিনীত নিবেদন করছি।

আপনাদের স্নেহের মোঃ শাহাদাত হোসেন

স্বতন্ত্র,মেয়র প্রার্থী

“জগ” মার্কা

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর