1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পিরোজপুরে আসামিপক্ষের হামলায় ৫ পুলিশ আহত

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৬২ বার পোস্টটি পড়া হয়েছে

পিরোজপুর স্টাফ রিপোটার
শেখর মজুমদার

পিরোজপুরে গভীর রাতে আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন পাঁচ পুলিশ সদস্য।
রোববার গভীর রাতে পিরোজপুর সদর উপজেলার কুমারখালীর সিকদার বাড়ী এলাকায় এ হামলায় জড়িত থাকার অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

আহত পুলিশ সদস্যরা হলেন, সদর থানার এসআই সৈকত হোসেন সানি, এসআই মাহামুদুল হাসান, এসআই মো. খাইরুল হোসেন, এএসআই সাইফুল ইসলাম এবং কনস্টেবল মো. মারুফ হাওলাদার।

এছাড়া আহত আসামিরা হলেন, কুমারখালীর আনোয়ার সিকদারের ছেলে হাসান সিকদার, শেখপাড়া এলাকার মিঠু দাসের ছেলে শাওন দাস।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, গ্রেপ্তার করতে গিয়ে আসামিপক্ষের লোকজনের হামলায় পাঁচ জন পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। এদের মধ্যে দুই জন হাসপাতালে ভর্তি আছেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তারেক আজিজুল্লাহ জানান, রাত ২টার পরে আহত পাঁচ পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া দুইজন আসামিকেও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

পুলিশ জানায়, রোববার রাত ২টার দিকে পিরোজপুর সদর থানার পুলিশের সদস্যরা আসামি গ্রেপ্তার করতে কুমারখালী এলাকায় যান। সেখান থেকে হাসান সিকদারকে গ্রেপ্তার করে থানায় আনার সময় ‘আসামিপক্ষের লোকজন আসামিকে ছিনিয়ে নিয়ে যাওয়ার জন্য পুলিশের উপর হামলা চালায়।’

এ সময় হামলায় পুলিশের তিনজন এসআই, একজন এএসআই ও একজন কনস্টেবল আহত হন এবং আসামিদের দুইজন আহত হন। পরে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে সাতজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর