1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:২৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আমরা রক্তের সম্পর্ক গড়ি” এই স্লোগান কে সামনে রেখে “শম্ভুগঞ্জ রক্ত সহায়তা কেন্দ্রের” বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

  • খবর পাবলিসের সময় সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৬৭ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

মোঃ শাকিল মিয়া, ময়মনসিংহ জেলা প্রতিনিধি

আজ (২৫জানুয়ারি২০২১ইং) রোজঃ সোমবার,ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ মোড় সোনালী ব্যাংক এর সামনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রায় ৩শত লোকের বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করেছে শম্ভুগঞ্জ রক্ত সহায়তা কেন্দ্র,ময়মনসিংহ ।

 

এতে সাধারণ শ্রেণীপেশার মানুষের পাশাপাশি সশস্ত্র বাহিনীর সদস্যরাও ব্লাড গ্রুপ পরিক্ষায় অংশগ্রহণ করে।

 

সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক আরিফুল হক টুটুল বলেন,-আমাদের ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য হচ্ছে মানুষের মাঝে রক্তদানের আগ্রহ বাড়ানো,সেই সাথে কোন মৃত্যুপথযাত্রী রুগী যেনো রক্তের অভাবে মারা না যায় সেই দিকটির প্রতি সাধারণ মানুষের প্রতি সচেতনতা বাড়ানো।

 

ক্যাম্পেইন অনুষ্ঠানে, পরিচালক আরিফুল হক টুটৃলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,পরিচালক রাইন সরকার,রাব্বি খাঁন,মেহেদী হাসান সিফাত,আর এস রোভার শাকিল,শারমীন রুমা,তামান্না নুসরাত প্রিয়া,আল-মামুন,জাহিদ হাসান প্রমুখ।

এছাড়াও বিভিন্ন স্বেচ্চাসেবী,সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দগণও এসময় উপস্থিত ছিলেন।

 

পরিশেষে পরিচালক রাইন সরকার দৈনিক মুক্তির সংবাদ কে বলেন,- “আমরা রক্তের সম্পর্ক গড়ি” আর সেই লক্ষ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছে শম্ভুগঞ্জ রক্ত সহায়তা কেন্দ্র,ময়মনসিং

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর