1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বাড়ি পেল ৫৫টি গৃহহীন পরিবার পীরগঞ্জ এ

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৭৮ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃআসাদুজ্জামান
ঠাকুরগাও প্রতিনিধি: মুজিববর্ষে আশ্রায়ন প্রকল্পের আওতায় ভুমিহীন ও গৃহহীন মানুষের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যেমে গৃহ হস্তান্তর করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে এক যোগে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এ উপলক্ষে পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে ভুমিহীন ও গৃহহীনদের মাঝে ভুমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, পৌর মেয়র ইকরামুল হক, উপজেলা সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলাম, পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় প্রমুখ।
এসময় পীরগঞ্জ উপজেলার গৃহহীন ৫৫ টি পরিবারকে জমির দলির, খাজনা খারিজের কাগজ ও ঘরের চাবি উপকারভোগীদের মাঝে বিতরণ করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক জানান, জেলার ৫টি উপজেলায় ৭৯২টি গৃহনির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘড় নির্মানে ব্যয় ধরা হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা করে।
তিনি আরো বলেন, জেলা একজন মানুষও গৃহহীন থাকবে না। প্রথম পর্যায়ে গৃহ নির্মণ কাজ সুষ্ঠুভাবে সম্পূর্ন হয়েছে। দিত্বীয় পর্যায়ে ১২১৭টি গৃহের জমি নির্বাচন ও নির্মাণ কাজ চলমান রয়েছে। আমরা সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ণ করতে সক্ষম হয়েছি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর