1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করেন ওসি তদন্ত শহিদুল ইসলাম// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৯৫ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব ব‍্যুরো প্রধান:

বরগুনায় সদর উপজেলায় অসহায় গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন।

সোমবার সদর থানায় বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ে পড়ুয়া অসহায় গরীব মেধাবী শিক্ষার্থীর মাঝে খাতা, ডিকশনারি, কাঠ পেন্সিল, কলম, স্টাপলার মেশিন, পিন সহ আরো অনেক শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে শহিদুল ইসলাম মিলন বলেন , স্বাধীনতার পর হতে দেশের অর্থনীতিতে ভূমিকা রেখে চলা পুলিশ অফিসাররা শুধুমাত্র তাদের ভাগ্য পরিবর্তন নয়, দেশের কথা মাথায় রেখে দেশ ও দেশের মানুষের মঙ্গল কামনায় অবিরাম কাজ করে যাচ্ছে। এসব রেমিট্যান্স যোদ্ধা পুলিশ তাদের পরিবারকে ভালো রাখার পাশাপাশি দেশের অসহায়, দুস্থ, সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। তারই ধারাবাহিকতায় কিছু অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করি। ওদের আনন্দ, ভালোবাসাই আমার অনুপ্রেরণা।

আমাদের সকলেই উচিৎ সবসময়ই সমাজে যারা নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেধাবী শিক্ষার্থী আছে তাদের পাশে দাঁড়ানো। কোন শিক্ষার্থী যদি টাকার অভাবে পড়াশোনা বন্ধ হয়ে যাওয়ার অবস্থা হয়। তখন আমরা সেই শিক্ষার্থীদের পাশে দাঁড়াবো। বাল্যবিবাহ, মাদক, ইভটিজিংসহ সমাজে নানা বিষয় নিয়ে সচেতনতামূলক আলোচনা করবো ও সামর্থ্য অনুযায়ী আর্থিকভাবে সহযোগিতা করবো।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর