1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পাথরঘাটায় প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেন পুলিশ সুপার, জাহাঙ্গীর মল্লিক // দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৮১ বার পোস্টটি পড়া হয়েছে

 

সোহরাব ব‍্যুরো প্রধান:

আসন্ন পাথরঘাটা পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষ্যে পাথরঘাটা থানা’র আয়োজনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক, পুলিশ সুপার, বরগুনা। বিশেষ অতিথি ছিলেন, সাবরিনা সুলতানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা পাথরঘাটা, তোফায়েল হোসেন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, (নবাগত) পাথরঘাটা সার্কেল, বরগুনা। জেলা গোয়েন্দা শাখার (ওসি) ডিবি খন্দকার জাকির হোসেন, পাথরঘাটা থানার (ওসি) শাহবুদ্দিন এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীগণ, সাংবাদিক বৃন্দ এবং সর্বস্তরের জনগণ।

পুলিশ সুপার মহোদয় নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সৌহার্দ্যপূর্ণ আচরণ ও ভ্রাতৃত্ববোধ নিয়ে নির্বাচন পূর্ব ও পরবর্তী সময়ে মিলেমিশে থাকার আহবান জানান এবং একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের প্রত্যয় ব্যক্ত করেন।

তাছাড়াও করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরি ও জনগনকে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করার নিয়মিত কাজের অংশ হিসেবে জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। সর্বশেষে পুলিশ সুপার নির্মানাধীন পাথরঘাটা সার্কেল অফিস পরিদর্শন করেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর