1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

শরনখোলায় বাচতে চায় মেধাবী ছাত্র রাছেল।

  • খবর পাবলিসের সময় শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩২ বার পোস্টটি পড়া হয়েছে

সাব্বির হোসেন শরনখোলা সংবাদদাতাঃ

দানে সম্পদ কমে না বরং বাড়ে।তাই সকলের কাছে অনুরোধ সবাই বেশি বেশি দান করি।
বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রায়েন্দা রাজৈর ফাজিল ডিগ্রি মাদ্রাসার মেধাবী শিক্ষার্থী মোঃ রাসেল বাল্ব শুকানোর রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছে। হতদরিদ্র ঘরে জন্ম নেয়া রাসেল জানেনা তার কি রোগ হয়েছে। ১ নং ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের দিনমজুর মোঃ ইউনুচ এর পুত্র সে। রাসেল অসুস্থ হয়ে পড়লে তাকে অনেক কষ্টে বাবার যে টুকু জমিজমা ছিল তা বিক্রয় করে চিকিৎসা করিয়েছে। পরে অনেক পরীক্ষা নিরীক্ষা করার পর তার পরিবার জানতে পারে তার বাল্ব শুকিয়ে গেছে, । বর্তমানে সে হৃদরোগ জাতীয় হাসপাতালের চিকিৎসাধীন রয়েছে। ডাক্তার জানিয়েছে তার উন্নত চিকিৎসার জন্য প্রায় ৩ লাখ টাকা লাগবে। হতদরিদ্র পিতার পক্ষে এতো টাকা যোগাড় করা সম্ভব না।

ইয়ানুচ আলি কান্না জড়িত কন্ঠে জানান, আমার ফুলের মতো মেধাবী সন্তানটিকে বাঁচাতে পারবো না। আমার মতো হতদরিদ্র অসহায় মানুষ হয়ে কিভাবে এতো টাকা যোগাড় করবো। তাই তিনি সমাজের বিত্তবান ও স্বামর্থবানদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন। মেধাবী ছাত্র রাসেলকে সাহায্য করতে ইসলামি ব্যাংক, শরণখোলা শাখা, হিসাব নম্বর 20507776803269811 এবং বিকাশ নম্বর- 01913014175 তে যোগাযোগ ও আর্থিক সহযোগিতার অনুরোধ জানিয়েছেন। সেই সাথে তিনি তার সন্তানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর