1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বাংলাদেশ আওয়ামী লীগ ফরদাবাদ ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৯ বার পোস্টটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর প্রতিনিধি।
ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ ইউনিয়নে ইতিহাস, ঐতিহ্য, সাফল্য উন্নয়নের ধারক বাংলাদেশ আওয়ামী লীগ ফরদাবাদ ইউনিয়ন শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
আজ ১৪ জানুয়ারি বৃহস্পতিবার ফরদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আব্দুল আজিজের সভাপতিত্বে ডঃ রওশন আলম কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সফল প্রতিমন্ত্রী, আধুনিক বাঞ্ছারামপুরের স্থপতি, মাটিও মানুষের নেতা, দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্তনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি ক্যাপ্টেন,
অবসরপ্রাপ্ত এ বি তাজুল ইসলাম, এম,পি।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ মোঃ নূরুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারন সম্পাদক বাঞ্ছারামপুর আওয়ামী লীগ। আরো উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলার পৌর মেয়র জনাব তফাজ্জল হোসেন, ও অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন
(আমি শুধু আমার স্বপ্নগুলো বাঞ্ছারামপুর বাসীর মাঝে ছড়িয়ে দিয়ে চাই এবং একটি সুখী সমৃদ্ধ ও উন্নত বাঞ্ছারামপুর গড়ার প্রত্যয়ে আজীবন আপনাদের পাশে থাকব।
আপনারা সবাই মিলে ভাল মনের লোক নির্বাচিত করবেন। যারা দেশের জন্য কাজ করে, দলের জন্য কাজ করে।আপনারা সকলে দেখেছেন বাঞ্ছারামপুরে কত ব্রীজ রাস্তা ঘাট নির্মাণ করা হয়েছে।বাংলাদেশ আওয়ামী লীগে রাজনৈতিক কর্মকাণ্ডের প্রসংশা করে বলেন বিগত বছরগুলোতে যে ভাবে উন্নয়ন হয়েছে আগামীতেও এ উন্নয়নের ধরা অব্যাহত থাকবে। আমরা সপ্নের পদ্মা সেতুর মত একটি ব্রীজ ইতিমধ্যে সম্পর্ন করেছি। বাঞ্ছারামপুরবাসীর জন্য করইকান্দী ফেরিঘাটে মেঘনা নদীর উপর নির্মিত হবে একটি ব্রীজ।মহামারি করুনার জন্য বিলম্ব হচ্ছে এ সেতুর কাজ।ব্রীজটি নির্মাণ হলে ঢাকার সাথে যোগাযোগ ব্যাবস্থা সহজ হবে।সেই লক্ষ্যে তৃনমুল নেতাকর্মীদের একযোগে কাজ করার আহবান জানান তিনি।
আজ বাংলাদেশ আওয়ামী লীগ ফরদাবাদ ইউনিয়ন শাখার কমিটির নাম ঘোষনার কথা থাকলেও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হবে না।
আগামী ২৪ ঘন্টার মধ্যেই কমিটির নাম ঘোষনা করবেন।
তবে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিঃ আবদুল আজিজ।
সভায় আরো উপস্থিত ছিলেন , জনাব ইয়াকুব মাষ্টার, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী ফরদাবাদ ইউনিয়ন। জনাব মোঃ শাহজাহান, চেয়ারম্যান প্রার্থী, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, ফরদাবাদ ইউনিয়ন। মহিউদ্দিন আহমেদ সেলিম, চেয়ারম্যান ফরদাবাদ ইউনিয়ন পরিষদ, চেয়ারম্যান প্রার্থী। জনাব রাশেদুল ইসলাম রাশেদ, চেয়ারম্যান প্রার্থী,ফরদাবাদ ইউনিয়ন। জনাব কামরুল হাসান বেগ, চেয়ারম্যান প্রার্থী, ফরদাবাদ ইউনিয়ন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ। প্রশান্ত কুমার সাহা, চেয়ারম্যান প্রার্থী ফরদাবাদ ইউনিয়ন।
অনুষ্ঠান টি উদ্বোধন করেন আলহাজ মোঃ সিরাজুল ইসলাম, সানেক যুগ্ম-সচিব, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সভাপতি বাঞ্ছারামপুর আওয়ামী লীগ।
এ সম্মেলন কে ঘিরে ব্যাপক প্রচারণা চালায় সন্ভাব্য সকল চেয়ারম্যান প্রার্থীরা। পোষ্টার, বেনার,ও নানান বাহারি গেইট দিয়ে সাজানো হয়েছিল পুরো ফরদাবাদ ইউনিয়ন কে।মিছিলে মিছিলে মুখরিত ছিল সব রাস্তা ঘাট।
নানা রঙের কাপড় পরে মিছিলে যোগ দিয়েছে নব বধু থেকে শুরু করে সকল পুরুষ মহিলা। লাখো মানুষের ঢল নেমেছে এ জনসভায়।
ফরদাবাদের ইতিহাসে স্বরনীয় হয়ে থাকবে এ সমাবেশ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব মোঃ শাহজাহান, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ফরদাবাদ ইউনিয়ন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর