1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

চরফ্যাশনে নামজারী খতিয়ান করতে সরকার নির্ধারিত ফি এর চারগুন অর্থ হাতিয়ে নিয়েও কাজ না করায় অভিযোগ// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৭৯ বার পোস্টটি পড়া হয়েছে

 

মোঃ মিজানুর রহমান
ভোলা জেলা প্রতিনিধি

চরফ্যাশনে জমির নামজারী জমাভাগ খতিয়ান সম্পন্ন করতে ভুল বুঝিয়ে এক ব্যক্তির নিকট থেকে সরকার নির্ধারিত এগার’শ সত্তর টাকার স্থলে পাঁচ হাজার দুইশত টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে এক তহসিলদারের বিরুদ্ধে। পহেলা নভেম্বর টাকাসহ কাগজ পত্র বুঝে নেয়ার পর প্রায় আড়াই মাস হতে চললেও ওই নামজারী খতিয়ানের কার্যক্রম শুরু করতে পারেননি এ কর্মকর্তা। এজন্য তার সাথে যোগাযোগ করলে তিনি ভুক্তভোগী ব্যক্তিকে ধমক দিয়ে বলেন এত অস্থির হয়েছেন কেন ধৈর্য্য ধরেন কাজ চলছে।
অভিযুক্ত তহসিলদারের নাম মো.ইকবাল হোসেন। তিনি চরফ্যাশন পৌর ভূমি অফিসে কর্মরত।
ভূক্তভোগী হাবিব উল্লাহ জানান, তিনি এবং তার ভাই উত্তর মাদ্রাজ মৌজায় ২১শতাংশ জমি খরিদ করেন। উক্ত জমির নামজারী জমাভাগ খতিয়ান সম্পন্ন করতে পৌর ভূমি অফিসে কর্মরত তহসিলদার ইকবাল হোসেনের কাছে গেলে তিনি কাগজ পত্র দেখে এই কাজের জন্য অফিস খরচের নামে তার কাছ থেকে পাঁচ হাজার দুই শত টাকা নেন এবং প্রয়োজনীয় কাগজ পত্র বুঝে রাখেন। এসময় তিনি আগামী এক মাসের মধ্যে কাজ সম্পন্ন হবে বলে তাকে জানান। কিন্তু এর পর দীর্ঘ দুই মাস ১৩ দিন অতিবাহিত হলেও তিনি কাজটি না করে উল্টো তাকে ধমক দিয়ে বলেন এত অস্থির হয়েছেন কেন ধৈর্য‍্য ধরেন কাজ চলছে।
তহসিলদার মো.ইকবাল হোসেনকে এ কাজের জন্য পাঁচ হাজার দুইশত টাকা নেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আপনারা বুঝবেন না অফিসের একটা খরচ আছে।
সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, নামজারী জমাভাগ খতিয়ানের জন্য কেউ ১১৭০ টাকার বেশী নিয়ে থাকলে সেটা অবৈধ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর