1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জেলা লিগ্যাল এইড ষান্মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৬৩ বার পোস্টটি পড়া হয়েছে

আরমান হোসেন ডলার বিশেষ প্রতিনিধি বগুড়াঃ
জেলা লিগ্যাল এইড ও লাইট হাউস এর যৌথ আয়োজনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাস্তবায়নে, এবং ইউএসএআইডি-র প্রমোটিং পিস এন্ড জাস্টিস(পিপিজে) এ্যাকটিভিটি আর্থিক সহযোগিতায় গত ১৩ জানুয়ারী, ২০২১ তারিখে জেলা জজ আদালত এর কনফারেন্স রুমে বিকাল ৪:৩০ ঘটিকায় জেলা, উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, সদস্য সচিব, সদস্য ও আইনজীবিদের নিয়ে ষান্মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নরেশ চন্দ্র সরকার, চেয়ারম্যান, জেলা লিগ্যাল এইড কমিটি এবং বিজ্ঞ জেলা ও দায়রা জজ, বগুড়া।

সভাপত্বিত করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, বগুড়া জনাব মুহাম্মদ রবিউল আওয়াল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী প্রধান, লাইট হাউস, জনাব মো: হারুন অর রশিদ।

উপ-পরিচালক(ভারপ্রাপ্ত), স্থানীয় সরকার বিভাগ, বগুড়া, জনাব উজ্জল কুমার ঘোষ। মুল সঞ্চলনায় ছিলেন জেলা লিগ্যাল এইড অফিসার(ভারপ্রাপ্ত) এবং সিনিয়র সহকারি জজ, জনাব মো: মমিনুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান জনাব আবু সুফিয়ান সফিক ও দুপচাচিঁয়া উপজেলার চেয়ারম্যান জনাব মো: ফজলুল হক সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ও মহিলা সংরক্ষিত আসনের সদস্য, প্যানেল আইনজীবি, মিডিয়া প্রতিনিধি, লিগ্যাল এইডের বিভিন্ন কর্মীবৃন্দ।

উক্ত সভায় মাঠ পর্যায়ের লিগ্যাল এইডের কার্যক্রম সচেতনতা, দ্বি-মাসিক সভা, ত্রৈমাসিক রির্পোট, কমিটির সদস্যদের তাদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন করার মাধ্যমে জনগণের সরকারি আইনগত সহায়তা সেবা নিশ্চিত করা। তাদের মাধ্যমে স্থানীয় জনগোষ্ঠীকে তাদের অধিকার এবং ন্যায়বিচার পাওয়ার সুযোগ সম্পর্কে সজাগ করে তোলা। আইনগত সহায়তা গ্রহণকারীর সংখ্যা বৃদ্ধি আলোচনা হয়।

১. প্রধান অতিথির বক্তব্য উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিবদের সরকারি আইনগত সহায়তার কার্যক্রম আরো ব্যাপকভাবে প্রচার ও সহযোগিতা করতে হবে যাতে করে গ্রামের অসহায় দরিদ্র মানুষ সরকরি আইনগত সহায়তা গ্রহন করতে পারে। ভবিষৎতে বগুড়ায় লাইট হাউসের লিগ্যাল এইডের কার্যক্রম বাস্তবায়িত উপজেলার সকল ইউনিয়নের চেয়াম্যানদের নিয়ে ৩য় ষান্মাসিক আয়োজন করার জন্য সুপারিশ করেন।।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর