1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সাংবাদিকদের সাথে মতবিনিময় মনিরামপুর আওয়ামীলীগের মেয়র প্রার্থীর// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

৩০ জানুয়ারী পৌর নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দলীয় মেয়র প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাথে মঙ্গলবার সন্ধ্যায় মণিরামপুর প্রেসক্লাবের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান বলেন, নির্বাচন কমিশনের ধারাবাহিক পৌরসভা নির্বাচনের অংশ হিসেবে আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সিদ্ধান্ত এবং জনগনের উৎসাহে আমি আবারও নির্বাচন করছি। গত ৫টি বছর মেয়র হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি কতটুকু সফল সেটা জাতির বিকেক হিসেবে আপনারা অবগত আছেন। এজন্য আমি আমার নির্বাচনী প্রক্রিয়া সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চাই। সেই সাথে আমার রাজনৈতিক সাথী, সহযোদ্ধা ও শুভাকাঙ্খীসহ সকলের কাছে সহযোগীতা কামনা করছি। নির্বাচিত হতে পারলে মণিরামপুর পৌরসভার যে সমস্ত কাজগুলি অসমাপ্ত রয়েছে এবং পরিকল্পনায় থেকেও আলোর মুখ দেখেনি সেসব বিষয়গুলোর প্রতি দৃষ্টি দিবো।
পরে সাংবাদিকদের সাথে প্রশ্ন উত্তর পর্বে মেয়র প্রার্থী কাজী মাহমুদুল হাসান বলেন, আপনাদের সমর্থন এবং সহযোগীতায় যদি আমি পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হই তাহলে প্রথমেই আপনাদের সাথে বসে জনগনের দুর্ভোগ লাগবে এবং পৌরসভার উন্নয়নে যা যা করা দরকার তাই করবো।
তিনি বলেন, আমি ১৯৭০ সাল থেকে জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। উপজেলা আওয়ামীলীগের গঠিত প্রথম কমিটিতে শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, এরপর পর্যায়ক্রমে সাংগঠনিক সম্পাদক, সহসভাপতি, আহবায়ক ও বর্তমান পর্যন্ত সভাপতির দায়িত্ব পালণ করছি। আমি পৌর মেয়র নির্বাচিত হয়ে মাননীয় প্রতিমন্ত্রীর সহযোগিতা ও পৌরবাসির আর্শীবাদে এ পৌরসভাকে আমি ১ম ্েরমণিতে উন্নিত করে আধুনিক পৌরসভার দ্বিতল ভবনের জন্য ৪ কোটি ৩৬ লক্ষ টাকা বরাদ্দ আনার মাধ্যমে টেন্ডার সম্পন্ন হয়েছে। পৌরসভার নিজস্ব জমি ছিল ১৫ শতক, কিন্তু আমি পৌর এলাকায় ১ একর ৮২ শতক করেছি। সর্বমোট ৭৫ কোটি ১০ লক্ষ টাকার উন্নয়ন বরাদ্দের মধ্যে বাস্তবায়ন ও চলমান ৬২ কোটি টাকা এবং অবশিষ্ট ১৩ কোটি ১০ লক্ষ টাকা প্রক্রিয়াধীন। আমার আমলে মাননীয় প্রতিমন্ত্রী সহযোগিতায় সরকারী বরাদ্দের পরিমান ৭৫ কোটি ১০ লক্ষ টাকা এবং অন্যান্য ক্ষেত্রে ১০০ কোটিসহ সর্বমোট ১৭৫ কোটি ১০ লক্ষ টাকার উন্নয়ন কাজ হয়েছে এবং কিছু চলমান রয়েছে।
মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটনের সভাপতিত্বে ও সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় মেয়র প্রার্থী কাজী মাহমুদুল হাসানের সাথে ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির অন্যাতম উপদেষ্টা প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আমজাদ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা পরিষদের উপদেষ্টা কাজী জলি জলি আক্তার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বর্তমান আওয়ামীলীগ নেতা দেবাশিষ সরকার বাবুসহ উপস্থিত ছিলেন, মণিরামপুরের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদিকবৃন্দ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর