1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পাথরঘাটায় নবাগত জেলা প্রশাসকের শহিদ স্মৃতিতে শ্রদ্ধা নিবেদন// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৯৯ বার পোস্টটি পড়া হয়েছে

এম আরিফুল ইসলাম উপজেলা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটায় নবাগত জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান পাথরঘাটায় সপ্ত শহিদ স্মৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের শিংড়াবুনিয়া সপ্ত শহিদ স্মৃতিতে আজ বেলা ২.১৫ মিনিটে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা, ডেপুটি কমান্ডার আব্দুল খালেক মিয়া, ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ খান, সাবেক কমান্ডার মোঃ হাবিবুর রহমান মৃধা (উপজেলা কমান্ডার),মোঃ হাবিবুর রহমান খান কমান্ডার নাচনাপাড়া ইউনিয়ন,মোঃ আখতারুজ্জামান খান বাদল প্রধান শিক্ষক ৯নং শিংড়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সভাপতি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি ( নব সরকারি) পাথরঘাটা উপজেলা শাখা ও সভাপ্রতি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি বরগুনা জেলা শাখা, মোঃ জলিলুর রহমান খান ইউপি সদস্য, আরো উপস্থিত ছিলেন নাচনাপাড়া ও কাঠালতলীর বীর মুক্তিযোদ্ধা বৃন্দ এবং সাত শহিদ পরিবারের সদস্যবৃন্দ।

এ সময় নবাগত ডিসি মহোদয় সাত শহীদ পরিবারের প্রতি সমবেদনা প্রদান করেন এবং তাদের পাশে সার্বক্ষণিক বরগুনা জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করেন।

এ সময় ৯নং শিংড়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আখতারুজ্জামান বাদল নবাগত ডিসি মহোদয় কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা প্রদান করেন, এবং সকলের পক্ষ থেকে কিছু দাবি উপস্থাপন করেন।
এই সপ্ত স্মৃতিস্তম্ভটি অনেক দিন হয়েছে সংস্কার করা হয়নি তাই এটি দ্রুত মেরামত করা অতীব জরুরি হয়ে পড়েছে, কারণ এই সপ্ত স্মৃতিস্তম্ভটি দেখার জন্য দূর-দূরান্ত থেকে ছাত্র-ছাত্রী এখানে এসে থাকে, সাথে সাথে এই সপ্ত স্মৃতিস্তম্ভ পর্যন্ত যে রাস্তাটি গিয়েছ তার বর্তমান অবস্থাও মানুষ চলাচলের প্রায় অনুপোযোগী তাই এই রাস্তাটি মেরামতের জন্য সকলের পক্ষ থেকে দাবি উপস্থাপন করেন।

নবাগত ডিসি মহোদয় উক্ত দাবির পরিপ্রেক্ষিতে রাস্তাটির দ্রুত মেরামত করা ও সপ্ত স্মৃতিস্তম্ভ কে দ্রুত সংস্কার করার জন্য,পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান ও পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার কে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।

আরো বক্তব্যে ২নং নাচনাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফরিদ খান বলেন,আমাদের এই সাত শহীদ পরিবার অনেক কষ্টে দিন যাপন করছেন,থাকার জন্য ভালো ঘরও নেই তাদের তাই ঘর মেরামতের জন্য আর্থিক সহযোগিতা দাবি করেন।

উক্ত দাবির পরিপ্রেক্ষিতে ডিসি মহোদয় প্রতিটি পরিবারকে দুই বান্ডিল করে টিন দেওয়ার আশ্বাস দেন।

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর