1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

গলাচিপা-রাঙ্গাবালী উপজেলার বঙ্গ টিভির প্রতিনিধি তপন হাওলাদার আর নেই// দৈনিক মুক্তির সংবাদ

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৫ বার পোস্টটি পড়া হয়েছে

 

মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা,পটুয়াখালী

 

“জন্মালে মরিতে হইবে” চলে যেতে দেবনাহে, তবুও চলে যেতে হয়, এইতো বিধির বিধান। তাইতে বিধির বিধানের ডাকে পটুয়াখালীর গলাচিপা ও রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি এবং প্রতিষ্ঠিত ব্যাবসায়ী মৃত, নিত্য রঞ্জন হাওলাদারের দ্বিতীয় ছেলে তপন হাওলাদার( ৫০) পারি জমিয়েছেন না ফেরার দেশে।

তিনি গতকাল ৭ জানুয়ারি দিবাগত রাতে গলাচিপা উপজেলার আনন্দ পাড়া তার নিজ বাসভবনে হ্নদযন্ত্র ক্রিয়ার ব্যাথা অনুভোব হলে, সাথে সাথে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আনুমানিক রাত তিন টা ত্রিশ মিনিটের সময়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার এই শোক বার্তা গনমাধ্যম ও সামাজিক যোগাযোগব্যবস্থা ফেইজবুকে ছড়িয়ে পরলে আকাশ বাতাশ ভারী হয়ে আসে। সকাল হতেই প্রিয় মানুষ তপন হাওলাদারকে একনজর দেখার জন্য সকল আত্নীয় স্বজন, ব্যাবসায়ী মহল, রাজনীতিক নেতৃ বৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ্, প্রেস ক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন সহ গনমাধ্যম কর্মীরা তার বাসভবনে উপস্থিত হন।

পরে বেলা সারে দশটার দিকে তপন হাওলাদারে সৎকার উদ্দেশ্যে তার গ্রামের বাড়ী ২নং গোলখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ নাসিরুদ্দিন হাওলাদার ও গোলাখালী ইউনিয়ন আ’লীগ এর সাধারণ সম্পাদক আঃ হালিম হাওলাদার এর উপস্থিতিতে ২ নং ওয়ার্ডের বিজয় হাওলাদারের বাড়ীতে নেওয়া হয়।

উল্লেখ্য, তপন হাওলাদার মৃত্যুকালে,, এক স্ত্রী ও দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর