1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:২১ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম মিলনকে শের-ই বাংলা স্মৃতি পদক- ২০২০ পুরস্কৃত

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২৯৪ বার পোস্টটি পড়া হয়েছে

সোহরাব নির্বাহী সম্পাদক:
আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক- ২০২০” পেলেন বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম মিলন।

শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের। কেন্দ্রীয় কচিকাঁচা মিলনায়তন ঢাকা, অগ্রগামী মিডিয়া ভিষণের উদ্যোগে সম্প্রতি এক আলোচনা সভায় আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি স্বর্ণ পদক- ২০২০” পেলেন।

মহামারী করোনায় ঝুঁকি নিয়ে মাঠে কাজ করায় আইন-শৃঙ্খলা বিষয় বিশেষ অবদান রাখা মাদকমুক্ত বরগুনা ঘোষণা করার বিশেষ অবদানের জন্য শেরে বাংলা স্মৃতি স্বর্ণপদক পেলেন বরগুনা তদন্ত ওসি মোঃ শহিদুল ইসলাম মিলন।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব মোঃ আর কে রিপন। প্রধান অতিথি মোঃ শহিদুল ইসলাম মিলনের হাতে এই পদক তুলে দেন।

এ সময় ইনস্পেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, সেবাই পুলিশের ধর্ম- এই মুলমন্ত্রকে সামনে রেখে আমি একনিষ্ঠভাবে জনগণের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি পুলিশ বাহিনীতে সরাসরি এস আই হিসাবে যোগদানের পর রাজশাহী জেলা পুলিশ, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, রেপিড একশন ব্যাটালিয়ন, সিআইডিসহ পুলিশের বিভিন্ন গুরুত্বপুর্ন ইউনিটে কাজ করেছি। ২০১৫ সালে আমি ইন্সপেক্টর পদে পদোন্নতি পেয়ে সুনামের সাথে পুলিশ বাহিনীতে দায়িত্ব পালন করে আসছি। বরগুনার গন মানুষের কাছে সবসময় একজন জনবান্ধব ও মানবিক পুলিশ অফিসার হিসেবে পরিচিত হয়ে থাকতে চাই। তাই আমার জন্য সকলের কাছে দোয়া চাই। অপরাধ দমনে মিডিয়াকর্মী ভাইদের সহযোগিতা চাই। মিডিয়া হলো আমাদের প্রকৃত আয়না।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর