1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মায়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন সাংবাদিক চিশতী

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৫৬ বার পোস্টটি পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টার: আরিফুর রহমান

মায়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতী।

তিনি সোস্যাল মিডিয়া তার ফেসবুক একাউন্ট থেকে কয়েকটি পোষ্টের মাধ্যমে এ দোয়া কামনা করছেন।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন মায়ের অসুস্থতায় মানষিকভাবে ভেঙে পড়েছেন সদ্য নির্বাচিত হওয়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির এই সহ-সভাপতি। তিনি সার্বক্ষনিক মায়ের পাশে থেকে সেবা করে যাচ্ছেন।

ড. সাজ্জাদ হোসেন চিশতীর মায়ের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে হাসপাতালে ছুটে আসেন সাংবাদিক, গনমাধ্যমকর্মী, শিক্ষক, চিকিৎসক ও রাজনীতিবীদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
হাসপাতালে এসে অনেকেই বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থাকছেন তার এই কঠিনতম সময়ে।

সর্বশেষ মাকে নিয়ে তিনি যে পোষ্টটি করেছেন তা হুবহু তুলে ধরা হলোঃ
আমাদের স্বাস্থ্যর সর্বশেষ অবস্থা হলো, আম্মার নিউমোনিয়া তীব্র আকার ধারণ করেছে। তার চুলচেরা পরীক্ষা নিরিক্ষা হয়েছে ও হচ্ছে, তা থেকে ইউনাইটেডের কর্তব্যরত ডাঃ বলেছেন তার ব্যাকটেরিয়াল ইনফেকশন থেকে সেপসিস ডেভেলাপ করেছে। যেকোনো সময় শকে চলে যাওয়ার ঝুঁকি আছে যা প্রাণঘাতি। আগামী ৭২ ঘন্টা তার জন্য সব থেকে ঝুঁকিপূর্ণ। সবাই দোয়া করবেন যেন বাবা আর সন্তানের মতো মাকেও অকালে হারাতে না হয়। আমি অনেকের ফোন ধরতে পারছিনা বলে দুঃখিত।রাজনৈতিক, সাংবাদিক নেতারা, আত্মীয় স্বজনরা,শুভাকাঙ্ক্ষীরা ফোনে ফেসবুকে সকলে খোঁজ খবর নিচ্ছেন, অনেক নিষেধ থাকার পর ও হসপিটালে আসছেন,আমরা কৃতজ্ঞ। সকলের কাছে অনুরোধ সবাই আম্মুর জন্য মসজিদ,বাসায়,নামাজে,মিলাদ,কোরআন খতম,যেভাবে পারেন দোয়া করেন, কারন ৭২ ঘন্টা আমাদের পরিবারের জন্য খুবই ভয়ের। আর আপনাদের দোয়ায় হয়তো আমাদের মা সুস্থ হয়ে ফেরত আসবে আমাদের কাছে।আর দয়াকরে কেউ এই মানষিক অবস্থায়,অন্য কোন বিষয় নিয়ে আলোচনা/ফোন/এসএমএস না দিলে কৃতজ্ঞ থাকব।

উল্লেখ্য গত রোববার নিজ বাসা রামপুরায় হটাৎ অসুস্থ হয়ে পড়েন এ সাংবাদিক নেতার জননী। তাৎক্ষণিক ভর্তি করা হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর