1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

চৌগাছা নবমুসলিম পরিবারে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন উদ্ভাবক মিজান

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৬২ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

যশোর জেলার চৌগাছা উপজেলার ধুলিয়ানি ইউনিয়নের রামভাদ্রপুর গ্রামের সাধন রাহা ও তার পরিবারের সদস্যরা হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন গত কয়েকদিন আগে।

খবর পেয়ে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান ছুটে যান এবং অসহায় হত দরিদ্র নব মুসলিম পরিবারের প্রতি বাড়িয়ে দেয় সাহায্য সহযোগিতার হাত।

আজ ৫ জানুয়ারী মঙ্গলবার সকালে এই নবমুসলিম পরিবারে শীতবস্ত্র কম্বল ও আর্থিক সহযোগিতা করেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।

ইসলাম ধর্ম গ্রহণ করার বিষয়ে জানতে চাইলে নবমুসলিম পরিবারের সদস্যরা জানান ইসলাম ধর্মের নিয়মকানুন আদর্শ আমাদের ভালো লাগে এবং মৃত্যুর পরে মুসলমানদের সুন্দর করে যত্নসহকারে দাফন কাফন দিয়ে শেষ বিদায় দেয়া হয় এসব দেখে আমরা ইসলাম ধর্মের উপর আকৃষ্ট হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছি ।

উদ্ভাবক মিজান এবং নবমুসলিম পরিবারের এলাকার জনসাধারণ বলেন খৃষ্টান ধর্ম গ্রহণ করলে তারা নবখৃষ্টানদের সমস্ত খরচ বহন করে,তাই আমাদের মুসলমানদের উচিত যারা অন্য ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে তাদেরকে সবাই মিলে সাধ্যমত তাদের সাহায্য সহযোগিতা করা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর