1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়ায় এতিম শিশুদের মাঝে র‍্যাবের খাদ্য বিতরণ

  • খবর পাবলিসের সময় রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪৩ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উপলক্ষে বগুড়া জেলার শাজাহানপুর থানার বনানীস্থ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পার্শ্বে ‘‘তালহা ক্বওমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায়’’ (মোট ০৪টি মাদ্রাসার) এতিম ছাত্রদের মাঝে দুপুরের খাদ্য বিতরণ করেছেন র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প।

র‌্যাব সন্ত্রাসী, মাদক, জঙ্গী দমনের পাশাপাশি অসহায়, দুঃস্থ, আর্তমানবতার সেবায় অগ্রণী ভূমিকা রাখছে। র‌্যাব-১২, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে অসহায় দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে আসছে। আজ শনিবার দুপুর দেড়টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উদযাপনের অংশ হিসেবে বগুড়া জেলার শাজাহানপুর থানার বনানীস্থ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পার্শ্বে ‘‘তালহা ক্বওমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায়’’ (মোট ০৪টি মাদ্রাসার) এতিম ছাত্রদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন ও বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, মাদ্রাসা ও এতিমখানার সভাপতি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময়ে উক্ত কর্মসূচিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্য দোয়া মাহফিল ও তার রুহের মাগফেরাত কামনা করা হয়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর