1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০৯ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নবজাগরন আদর্শ তরুণ সংঘ ‘এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী আজ।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ২৪৪ বার পোস্টটি পড়া হয়েছে

“খাইরুল”
‘বেতাগী উপজেলা প্রতিনিধি’
আসসালামু আলাইকুম।
আজ ১লা জানুয়ারী ২০২১সাল,১৭ই পৌষ ১৪২৭ বঙ্গাব্দ,
বরগুনা জেলার বেতাগী উপজেলার একটি ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী, সমাজসেবামূলক সংগঠন ‘নবজাগরন আদর্শ তরুণ সংঘ’ এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ।

সকলের ভালবাসা, সহযোগিতা এবং অনুপ্রেরণা নিয়ে ‘নবজাগরন আদর্শ তরুণ সংঘ ’ আজ ২য় বছরে পদার্পণ করেছে।
২০১৯ সালে ১ লা জানুয়ারি একঝাঁক তরুণদের (৬০+ জন সদস্য) নিয়ে সমাজ সেবার উদ্দেশ্য বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ানে গঠিত হয় ‘নবজাগরণ আদর্শ তরুণ সংঘ’ এরিমধ্য সংগ্রাম ও ঐতিহ্যের মধ্যে দিয়ে পার করেছেন গৌরবের দুটি বছর। এই দুই বছরে তারা অনেক সামাজিক উন্নয়ন মূলোক কাজ করেছেন। বিশ্ব মহামারী নোবেল করোনা ভাইরাসের সময় তারা মানুষের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট, ও লকডাউন চলাকালীন সময়ে সরিষামুড়ি ইউনিয়ন ২০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ সহ বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনা করেছেন।

২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বার্তা দিয়েছেন সংগঠনের সভাপতি, জনাব মোঃ উজ্জল ও সাধারণ সম্পাদক, জনাব মোঃ বোরহান উদ্দীন খাইরুল তারা বলেন।

প্রথমেই ২য় বছর পূর্তি উপলক্ষ্যে শুভেচ্ছা জানাচ্ছি সংগঠনের উপদেষ্টা, কার্যনির্বাহী পরিষদ এবং সংগঠনের সাথে সম্পৃক্ত সকলকে। কৃতজ্ঞতা জানাচ্ছি যারা ‘নবজাগরণ আদর্শ তরুণ সংঘ ‘ কে ভালবেসে সবসময় পাশে থেকে সকল ধরনের সহযোগিতা করেছেন তাদের সকলকে। কৃতজ্ঞতা জানাচ্ছি যাদের হাত ধরে সংগঠন এর পথচলা শুরু হয়েছে।

নবজাগরণ আদর্শ তরুণ সংঘ একটি স্বেচ্ছাসেবী, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।

মনে প্রাণে নতুন আশা জেগেছে, স্বপ্ন জেগেছে। এই আশা আর স্বপ্ন পূরণের লক্ষ্যেই আমাদের পথচলা। বড় বড় স্বপ্নগুলো আমাদের ভেতরে বেড়ে ওঠে, আমাদের সাহসী করে, উদ্যমী করে তোলে, আমাদের দিয়ে ভুল করায়, এরপর দৃঢ়চেতা করে তোলে এবং স্বপ্নগুলো অর্জিত হয়। স্বপ্নপূরণের পথে কিছু তরুণ-তরুণীর সম্মিলিত সাহসী উদ্যোগ আরো সামনের দিকে এগিয়ে জাগ ‘নবজাগরন আদর্শ তরুণ সংঘ’
আমরা আমাদের সকল কার্যক্রমগুলোকে আরো বিস্তৃত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা ধন্য সমাজের জন্য কিছু করতে পেরে, আমরা ধন্য অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে, আমরা ধন্য সমাজ পরিবর্তনে নিজেদের সামিল করতে পেরে।

আমরা আমাদের পথচলায় সবাইকে সাথে পেয়েছি, ভবিষ্যতেও সকলকে সাথে পাবো এবং সহযোগিতা পাবো এই প্রত্যাশা করছি। সকলের কাছে দোয়া এবং সুপরামর্শ কামনা করছি। ধন্যবাদ সকলকে। সকলে ঐক্যবদ্ধ হয়ে নবজাগরন আদর্শ তরুণ সংঘকে এগিয়ে নিয়ে যাবো আরো সামনের দিকে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর