1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনা পুলিশ সুপারের বিদায় সংর্বধনা

  • খবর পাবলিসের সময় রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৬৮ বার পোস্টটি পড়া হয়েছে

সোহরাব নির্বাহী সম্পাদক:
বরগুনা পুলিশ সুপার মো: মারুফ হোসেন পিপিএমকে বিদায় সংর্বধনা দিয়েছে বরগুনা সাংবাদিক ইউনিয়ন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: মফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেহেদী হাসান।
শনিবার রাত সাড়ে সাতটায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বরগুনা পুলিশ সুপারের কার্যালয় সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও যুগান্তরের স্টাফ রিপোর্টার এম. মজিবুল হক কিসলুর সভাপতিত্বে সভা শুরু হয়। বিদায়ী পুলিশ সুপার মো: মারুফ হোসেন পিপিএমকে প্রথমে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ফেরদৌস খান ইমননহ সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। বিদায়ী পুলিশ সুপার বলেন, আমি দুই বছর চার মাস বরগুনা জেলায় পুলিশ সুপার পদে দায়ীত্ব পালন করেছি। এর আগে চট্রগ্রামে উপকমিশনার ছিলাম। বরগুনায় দায়িত্ব পালন কালে সব চেয়ে বড় চ্যালেঞ্জের মোকাবেলা করেছি আলোচিত রিফাত শরীফ হত্যা মামলা। আমি ও আমার অফিসারবৃন্দ রাতদিন পরিশ্রম করে আসামীদের গ্রেফতার ও চার্জশীট দিতে সক্ষম হয়েছি। তিনি বলেন, মিডিয়ার লোকজন আমাদেরকে সহযোগিতা করেছে। সাংবাদিক ও পুলিশ একত্রে কাজ করতে পারলে কাজ খুব সহজ হয়। তিনি বলেন, আমি বদলি হয়েছি বরিশাল জেলায়। বরিশাল থাকলেও আমি বরগুনাকে কোনদিন ভুলবো না। তিনি বলেন, বরগুনা জেলা আমার প্রথম পুলিশ সুপার হিসাবে যোগদান। আমি যেখানে থাকি বরগুনা জেলার স্মৃতি ভুলবো না। অনুষ্ঠান শেষে বরগুনা সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সভাপতি তাঁকে ক্রেস্ট উপহার দেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর