1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ধান কাটায় বাধা দিতে গিয়ে অন্তঃসত্ত্বা নারী সহ আহত ছয়।

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১০ বার পোস্টটি পড়া হয়েছে

মোঃমাজহারুল ইসলাম মলি
গলাচিপা,পটুয়াখালী।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নে জমির ফসল রক্ষা করতে গিয়ে অন্তঃসত্ত্বা নারী সহ ছয় জন আহত। আহতরা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড দাসের হাওলা গ্রামে ২৫ নভেম্বর আনুমানিক দুপুর সাড়ে বারটার দিকে মারামারি হয়। স্থানীয় ইউসুফ পহলানের ক্রয়কৃত জমির ফসল জোর পূর্বক কেটে নেওয়ার সময় প্রতিপক্ষকে বাঁধা দিতে গেলে এই হামলার ঘটনা ঘটে।এই হামলায় রাকিবের সাত মসের অন্তঃসত্ত্বা স্ত্রী জান্নাতুল ফেরদৌসি গুরুতর আহত হয়। এ ছাড়া আরও পাঁচ জনের উপর হামলা চালায় এবং বিরোধীয় জমির ধান কেটে নিয়ে যায় প্রতিপক্ষরা। হামলার আশংকায় আহত সালাউদ্দিন ৫ নভেম্বর ২০১৮ তারিখে এম পি ৬৬২ মামলা করেন। উক্ত মামলার ১ নম্বর আসামী মোঃমন্নান খান এর নেতৃত্বে ধান কাটা ও হামলা হয়েছে বলে ভুক্তভোগীরা জানান।হামলার বিষয়ে প্রতিপক্ষ মোঃ মন্নান খান এর কাছে জানতে চাইলে তিনি বলেন” আমার চাষাবাদ করা জমির ফসল কাটতে গেলে নারী পুরুষ একত্রিত হয়ে বাধা দেয়। এতে গন্ডগোল হয়েছে বলে জানান”।

বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ইউ পি সদস্য মোঃ মজিবুর রহমান মিন্টু জানান ” আনেক দিন ধরে ছোট বাইশদীয়া মৌজার জমি নিয়ে ইউসুফ পহলান ও মোঃ মন্নান খান এর মধ্যে বিরোধ চলছে। ধান কাটায় বাধা দিতে গেলে গন্ডগোল হাওয়ার কথা শুনেছি। ইউনিয়ন পরিষদের কোন পক্ষের অভিযোগ আসেনি। অভিযোগ পেলে সমাধানের চেষ্টা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর