1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

আসন্ন ৯ নং ফরদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে মতবিনিময় ও আলোচনা সভা করেছেন জনাব মির্জা কামরুল হাসান বেগ।

  • খবর পাবলিসের সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৫৮ বার পোস্টটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর প্রতিনিধিঃ-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে মত বিনিময় ও আলোচনা সভা করেছেন মির্জা কামরুল হাসান বেগ।
ব্রাহ্মণবাড়িয়ায় বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ ইউনিয়নের পূর্বহাটি গ্রামে জামায়াত পাড়ায় ৩নং ওয়ার্ডের সর্ব সাধারনকে নিয়ে জনাব আতাউর রহমান শিশু মেম্বারের সভাপতিত্বে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মির্জা কামরুল হাসান বেগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং ফরদাবাদ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আলম সরকার। আরো উপস্থিত ছিলেন মোঃ বাবুল মিয়া, ৯নং ফরদাবাদ ইউনিয়ন শ্রমিক লীগ আহব্বায়ক। জনাব রুহুল আমিন মেম্বার যুবলীগ সহ-সভাপতি ফরদাবাদ ইউনিয়ন। মোঃ দিপু সরকার, সাবেক সভাপতি ফরদাবাদ ইউনিয়ন ছাত্রলীগ।জামাল হোসেন, সভাপতি কৃষক লীগ ৩নং ওয়ার্ড।আব্দুর রব, সভাপতি স্বেচ্ছাসেবক লীগ ৩নং ওয়ার্ড। জনাব আবুল কালাম শমা, প্রচার সম্পাদক যুবলীগ ফরদাবাদ ইউনিয়ন। জনাব মাহবুবুর রহমান বাবু, সাবেক সমাজ সেবা সম্পাদক উপজেলা ছাত্রলীগ। শফিকুল ইসলাম হেবজু, সভাপতি ফরদাবাদ ইউনিয়ন। মোঃ দুলাল মিয়া, জামায়াত পাড়া। মোঃ মহসীন, বিশিষ্ট ব্যবসায়ী জামায়াত পাড়া। এবং হাজী আব্দুল কাদির।
আলোচনা সভায় বক্তারা বলেন, জনাব কামরুল হাসান বেগ একজন গন্যমান্য ও সমাজ সেবক।আমরা গ্রামবাসী সব সময় আপনার পাশে আছি এবং থাকব ইনশাআল্লাহ।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে পারবেন এ আশাবাদ আমরা ব্যক্ত করি।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জনাব মির্জা কামরুল হাসান বেগ বলেন,আপনারা আমার জন্য দোয়া করবেন। মাননীয় এম পি মহোদয় আমার প্রতি যদি সদয় হয় নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে পারব ইনশাল্লাহ।
তিনি আরো বলেন মাননীয় এম পি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম আমাকে ইঙ্গিত করে বলে দিলেন, আমি এজন্য নৌকা প্রতীক আশাবাদ ব্যক্ত করছি।
চেয়াম্যান প্রার্থী কামরুল হাসান আরো বলেনআমি সবসময় আমাদের পাশে থেকে আপনাদের সেবা করতে চাই, আপনাদের আরো কাছে আসতে চাই। আমি আপনাদের আমার মন থেকে ভালবাসি।আপনারা আজকের মত আগামী নির্বাচন থেকে শুরু করে আমার শেষ জীবন পর্যন্ত আমার পাশে থাকবেন।
আমি আরো আশা করি আগামী নির্বাচনে আপনারা আমাকে
আপনার মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
পরিশেষে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর