1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

রানীশংকৈলের নেকমরদে মেইন রোডে গড়ে উঠেছে পাগলু ও অটোস্ট্যান্ড জনদুর্ভোগ চরমে

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৭৬ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান,
ঠাকুরগাঁও প্রতিনিধি::-

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ চৌরাস্তা বিশ্বরোডে অবাধে গড়ে উঠেছে পাগলু ও অটোস্ট্যান্ড প্রতিদিন বাড়ছে জনদুর্ভোগ ও দুর্ঘটনার আশঙ্কা।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিদিন বিকেলে নেকমরদ চৌরাস্তার মেইন রোডে অটো ও পাগলু স্ট্যান্ডে লোক সমাগমের কারণে দূরপাল্লার যানবাহন সহ বিপাকে পড়েছেন সাধারণ পথচারীরা।চৌরাস্তায় ট্রাফিক না থাকায় জনদুর্ভোগ বাড়ছে ব্যবসায়ীসহ বিভিন্ন জায়গা থেকে আসা পথচারীদের মাঝে।

অন্যদিকে সাপ্তাহিক হাট রবিবারে রাস্তায় বসছে হাট সেদিনের দুর্ভোগের যেন শেষই নেই।

সোহাগ আলী সহ কয়েকজন ব্যবসায়ী জানান, আমাদের নেকমরদ চৌরাস্তায় ট্রাফিক না থাকায় প্রতিদিন বিকালে পাগলু ও অটো রিকশা ভীড় জমানোর কারণে অনেক সময় দেখা যায় ২০ থেকে ২৫ মিনিট চৌরাস্তায় জ্যাম লেগে থাকে। এর দ্রুত সমাধান চান বলে তারা জানান।

এছাড়াও কয়েকজন পথচারী জানান, নেকমরদ চৌরাস্তা মোড়ে ট্রাফিক না থাকায় চার দিক থেকে আসা যানবাহন এবং পাগলু ও অটো স্ট্যান্ড রাস্তার উপর করায় আমরা প্রতিনিয়ত যানজটের শিকার হচ্ছি।এ ব্যাপারে আমরা প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে রাণীশংকৈল উপজেলা নির্বাহি অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবীর স্টীভ এর সাথে কথা বললে তিনি বলেন,খুব দ্রুত এর ব্যবস্থা নেওয়া হবে।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল জানান, আমরা ইতিমধ্যে সকলকে সতর্ক করে দিয়েছি। খুব শিঘ্রই নেকমরদ চৌরাস্তার সার্বিক সমস্যা নিরসনে কাজ করব ইনশাল্লাহ।

এ ব্যাপারে ২ নং নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর