1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বরগুনায় শিশু ধর্ষণের চেষ্টা: বাদীকে খুনের হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৫২ বার পোস্টটি পড়া হয়েছে

বরগুনা সংবাদদাতা:
বামনা উপজেলার নিজ আমতলী গ্রামের অষ্টম শ্রেণির মাদ্রাসা পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলার আসামীরা বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে। আসামীদের ভয়ে বাদী ও তাঁর পরিবার পালিয়ে বেড়ায়। আসামীরা গ্রেফতার না হওয়ায় অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ওই ছাত্রীর মা মঞ্জুরী বেগম। এ সময় উপস্থিত ছিল ছাত্রীর বাবা আবদুল মান্নান, সাক্ষ্য লিটন ও আবদুর রশিদ।
মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য দেয় মাদ্রাসা ছাত্রীর মা। তিনি অভিযোগ করেন, পহেলা নভেম্বর বেলা ১২ টার সময় প্রতিবেশী হযরত আলীর ছেলে ওহাব (৩৫) তাঁর মেয়েকে জোর করে ওহাবের বাড়ীর সামনে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মাদ্রাসা ছাত্রী জোরে চিৎকার দিলে তাঁর বাবা মন্নান গিয়ে উদ্ধার করে। এক পর্যায়ে ঘটনাস্থলে ওহাবের লোকজন আইয়ুব আলী, বাবুল ও ইউসুফ এসে মন্নানকে মারধর করে। মেয়ের সামনে বাবাকে বিবস্ত্র করে পানিতে চুবিয়ে হত্যা হত্যা করার সময় স্থানীয় লোকজন এসে মন্নানকে রক্ষা করে। এঘটনায় বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যনালে মঞ্জুরী বেগম বাদী হয়ে ওহাবসহ চারজনকে আসামী করে একটি মামলা করে। মামলাটি বামনা থানায় এজাহার হবার পর মাদ্রাসা ছাত্রী ম্যাজিষ্ট্রেট আদালতে জবানবন্দি দেয়। মাদ্রাসা ছাত্রীর বাবা মন্নান বলেন, এই ঘটনার পর আসামীরা আমাদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করেছে। আসামীরা আমাদেরকে মামলা তুলে নিতে বলে। মামলা তুলে না নিলে আমাকে ও আমার স্ত্রীকে খুন করবে। আসামীদের ভয়ে আমরা মেয়েকে নিয়ে পালিয়ে বেড়াই। আমরা বাড়ীতে থাকতে পারছি না। আমরা বাঁচতে চাই। চাই ন্যায় বিচার। আসামী ওহাবের ফোন বন্ধ থাকায় তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। এই মামলার তদন্তকারী কর্মকর্তা বামনা থানার উপপরিদর্শক মো: কামাল হোসেন বলেন, বাদীর বক্তব্য সঠিক নয়। আসামীরা এলাকায় নেই। তাদের ফোনও বন্ধ। তারপরও আমি তাদের গ্রেফতার করার চেষ্টা করে যাচ্ছি। তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে যতটুকু জেনেছি বাদীর ঘটনা অন্য রকম। একটি হাঁস নিয়ে ঘটনার সূত্রপাত।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর