1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মানব সেবার কাজে নিয়োজিত “বেতমোর আদর্শ তরুণ সংঘঠন”

  • খবর পাবলিসের সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৬৮ বার পোস্টটি পড়া হয়েছে

মাসুদ মৃধা
“বেতমোর আদর্শ তরুণ সংঘ” মানব সেবা সামাজিক সংঘঠন।২০২০ এর ডিসেম্বর মাসে বাংলদেশের সর্ব দক্ষিনে বরগুনা জেলা, বেতাগী উপজেলা, ০৭ নং সরিষামুড়ী ইউনিয়নের বেতমোর গ্রামে প্রতিষ্ঠিত হয়।

“মানব সেবাই মোদের লক্ষ” এই শ্লোগানকে সামনে রেখে

বেতমোর গ্রামের যুব সমাজ “বেতমোর আদর্শ তরুণ সংঘ” নামে একটি অলাবজনক মানব সেবা সামাজিক সংঘঠন পরিচালনায় বদ্ধ পরিকর।

৭২ জন সদস্য নিয়ে এই সংগঠনটি এর যাত্রা শুরু হয়। সংগঠন টির শুরু লগ্ন থেকে এলাকার উন্নয়ন সহ করোনাকালীন মুহূর্তে মানুষের সেবায় কাজ করছে তারা।
এলাকার অর্থ সামাজিক আবস্থার পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নায়নের মাধ্যমে আত্ননির্ভরশীল সুখী ও অবক্ষয় মুক্ত সমাজ গঠন করা, বিশেষ করে পিছিয়ে পরা সমাজের অনাগ্রসর নারী সামাজীক অবস্থার ইতিবাচক পুরুষের অর্থ সামাজিক পরিবর্তনে সমন্বিত প্রচেষ্টায় উন্নায়ন কর্মসূচি বা প্রকল্প প্রনয়ন, বাস্তবায়ন, কাঠামো সংস্কারের উদ্দেশ্যের আলোকে নির্ধারন করা হবে। ইহা সম্পূর্ন অরাজনৈতিক অলাভজনক সামাজিক উন্নায়নমূলক,সাংস্কৃতিক ও সেচ্ছায় মানব সেবা সংগঠন। এই সংগঠন প্রতিবন্ধী, কৃষক, দিনমজুর, প্রবসী, স্কুল-কলেজের ছাত্র, শিক্ষক, চাকুরীজীবি তথা সর্ব শ্রেনীর মানুষ নিয়ে গঠিত এবং সর্ব শ্রেনীর উন্নায়নের জন্য কার্যক্রম পরিচলিনা করবে।
** সংগঠনের উদ্যেক্তা/প্রতিষ্ঠাতা মোঃ জসিম উদ্দিন, এলাকায় সামাজীক সংগঠনের প্রয়োজনিয়তার কথা অনুভব করে পরক্ষনে সামাজিক যোগাযোগের মাধ্যমে গ্রামের যুব সমাজের সাথে বিভিন্নভাবে যোগাযোগ করে এবং এলাকায়, চট্টগ্রাম ও ঢাকায় অনুষ্ঠিত মতবিনিময় সবার মাধ্যমে সংগঠনের সদস্য ফরম পূরন পূর্বক সদস্য অন্তভুক্ত করে।
এবং সংগঠনিক রুপ লাভ করে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর