1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়া মরহুম তছলিম উদ্দিন খাঁন সাহেব স্মৃতি স্মরনে মহান বিজয় দিবস কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা।

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৩৮ বার পোস্টটি পড়া হয়েছে

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বগুড়া সদরের গোকুল ইউনিয়নের রামশহর পূর্বপাড়ায় মরহুম তছলিম উদ্দিন খাঁন সাহেবের স্মরনে দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরণী ও কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রামশহর ক্রীড়া সংস্থার আয়োজনে,মরহুম তছলিম উদ্দিন খাঁন সাহেবের নাতী বগুড়া জেলা শ্রমিকলীগের সহ- সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান তুহিন খাঁনের সভাপতিত্বে ও ইউপি সদস্য এমদাদুল হক দুলালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী। তিনি বলেন, আজ যুবকদের সময় এসেছে মাদককে না বলার। তিনি আরও বলেন, বর্তমান সরকার যা বলে তাই করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু দেশের অর্থায়নে করতে চেয়েছিলেন তা আজ বাস্তবে রুপান্তরিত করেছেন। তাই দেশের চিন্তা যারা করে তাদের কৃতজ্ঞতা স্বীকার করা উচিৎ। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার তাই আসুন দেশের উন্নয়নের জন্য আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করি। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা,গোকুল ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ বলেন, দেশের স্বাধীনতার জন্য যারা জীবন দিয়েছেন সেসব বীর শহীদদের জন্যই দেশ স্বাধীন হয়েছে। মুক্তিযুদ্ধের সরকার হলো আওয়ামীলীগ সরকার।

এ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আসুন আমরা তার জন্য দোয়া করি। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংক এশিয়ার বগুড়া ব্রাঞ্চের ম্যানেজার বন্দে আলী রতন,মেট লাইফ এর ব্রাঞ্চ ম্যানেজার আবু জাফর, শফিকুল সরকার খবির, আরিফুল ইসলাম,নিশিন্দারা ইউপি সদস্য জুলফিকার সরকার, তোহিদুল ইসলাম পুতুল সহ আমন্ত্রিত অতিথি বৃন্দ ও ক্রীড়া সংস্থার সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা পরিবেশিত হয়।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর