1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

পাথরঘটা রায়হানপুরে বীর মুক্তিযোদ্ধার পুত্র জিয়া হাওলাদারের বসত বাড়িতে আগুন

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১৮ বার পোস্টটি পড়া হয়েছে

 

এইচ এমএম ইব্রাহীম খলীল
পাথরঘাটা প্রতিনিধিঃ-

বরগুনা জেলা পাথরঘাটা উপজেলার ১ নং রায়হানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জিয়া হাওলাদারের বসত বাড়িতে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে ১৫ ডিসেম্বর (মঙ্গলবার) রাত ১২ঃ৪৫ মিনিটে,
জিয়া হাওলাদার রায়হানপুর ইউনিয়নের পূর্বে লেমুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ রহমানের পুত্র এবং সে রায়হানপুর ৭ নং ওয়ার্ডের- বাংলাদেশ আওয়ামী যুবলীগের জয়েন সেক্রেটারির দায়িত্ব পালন করছে।

আজ ১৬ ডিসেম্বর বুধবার সকালে – জিয়া হাওলাদারের সাক্ষাৎকার নিলে সে বলেন যে আমার বসত বাড়িতে যারা আগুন লাগিয়েছে তারা মুলত, যের ধরেই এই কাজ করেছে, তিনি আরো বলেন- আমার সাথে ব্যাক্তিগত কারো সাথে শত্রুতা থাকতে পারে, তাই বলে আমার ঘরে মহিলা এবং ছোট ছোট বাচ্চাদের সহ আগুনে পুরে শত্রুরা এ কেমন আচারণ দেখালো, ছোট ছোট বাচ্চাদের কি দোষ ছিলো।

তার কাছে – দুর্বৃত্তদের ব্যাপারে জানতে চাইলে সে বলেন যে, আমি নিজ চোখে আনোয়ার নামের এক লোককে আগুন লাগাতে দেখেছি, সে বলেন যে, এ ব্যাপারে থানায়ও ডাইরি করা হয়েছে।
স্থানীয় চেয়ারম্যান, মেম্বর সহ সকল জন প্রতিনিধিরা আজ সকালে পুরে যাওয়া বসত বাড়ি প্রদক্ষিণ করেন। এ ব্যাপারে অল্প সময়ের মধ্যেই আইনি ব্যাবস্থা নেয়া হবে এবং দোষীদের উপযুক্ত বিচার কার্যকর হবে বলে সকল জন প্রতিনিধিরা এ মতামত প্রকাশ করেন।

 

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর