1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন ৩০ জানুয়ারি, ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা

  • খবর পাবলিসের সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ২১ বার পোস্টটি পড়া হয়েছে

 

 

 

রাজু আহমেদ নন্দীগ্রাম,(বগুড়া)প্রতিনিধি:

 

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। সেই হিসেবে বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বচন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ নির্বাচন সামনে রেখে ব্যস্ত সময় কাটাছে প্রার্থীরা। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার, লিফলেট বিতরণ, পোষ্টার সাটিয়ে ও ব্যানার টাঙিয়ে নিজেদের প্রার্থী হওয়ার খবর জানাছে পৌরবাসীদের। অনেকেই আবার সংক্ষিপ্ত পরিসরে উঠান বৈঠক ও মতবিনিময় সভায় ব্যস্ত সময় পার করছে।

মেয়র পদে সম্ভাব্য প্রার্থীর পাশাপাশি কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থীরাও শক্তভাবে মাঠে নেমে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় অতিক্রম করছে। নির্বাচন সামনে রেখে পাড়া-মহল্লায় জনসাধারণের মধ্যেও উৎসাহ দেখা যাচ্ছে।

 

এ নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ ও বিএনপি থেকে একাধিক নাম শোনা যাচ্ছে। তবে চূড়ান্ত মনোনয়ন নিয়ে চলছে অনিশ্চয়তা, আলোচনা ও গুঞ্জন। মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৩ জন। অপরদিকে বিএনপি মনোনয়ন প্রত্যাশী রয়েছে ২ জন। এছাড়া ১ জন স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নিয়েছে।

নন্দীগ্রাম পৌর নির্বাচনে ক্ষমতাসীন দল থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশা করছেন বর্তমান ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ।

বিএনপি থেকে সম্ভাব্য প্রার্থী তালিকায় আছেন নন্দীগ্রাম পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক মেয়র সুশান্ত কুমার সরকার শান্ত এবং উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহসান বিপ্লব রহিম। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বর্তমান মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুস সালাম জানিয়েছে, নন্দীগ্রাম পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৮৭৫ জন। আগামী ৩০ জানুয়ারি নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সেদিকটা লক্ষ্য রেখেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর