1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

বগুড়ার নন্দীগ্রামে অস্ত্র সহ নাটোরের সিংড়ার ১ ডাকাত আটক

  • খবর পাবলিসের সময় রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৯১ বার পোস্টটি পড়া হয়েছে

বেল্লাল হোসেন বাবু
স্টাফ রিপোর্টার:

বগুড়ার নন্দীগ্রামে পিস্তল, এক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ মোঃ আইয়ুব আলী (৪২) নামে এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত নাটোর জেলাধীন সিংড়া উপজেলার বামিহাল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে।
জানাযায়, নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের আফছাগাড়ি (হাটগাড়ি) গ্রামের কৃষক আব্দুল হাকিমের বাড়িতে ১৩ ডিসেম্বর শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় ১০/১২জনের ডাকাত দল হানা দেয়, এসময় বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধরসহ তাদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ১টি ল্যাপটপ ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।
এসময় প্রতিবেশীরা ডাকাতির ঘটনা টের পেয়ে চিৎকার সহ ডাকাতদের ধাওয়া করে দেশীয় পিস্তল, এক রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রসহ একজনকে ধরতে সক্ষম হয়, আর বাঁকি ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী ধৃত ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উক্ত ডাকাতকে গ্রেফতার করে।
উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত ওসি) আব্দুর রশিদ সরকার জানান, পিস্তল-গুলি ও হাসুয়া সহ ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে, গ্রেফতারকৃত ডাকাত দুর্ধর্ষ ডাকাত দলের একজন সক্রিয় সদস্য, তার নামে নন্দীগ্রাম থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে, তার কাছ থেকে তথ্য বের করে অন্যান্য ডাকাত সদস্যদের গ্রেফতার করা হবে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর