1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জাতির পিতার জীবনী ভিত্তিক ফটো এলবাম বরগুনায় ‘শতবর্ষে মুজিব’র মোড়ক উন্মোচন।

  • খবর পাবলিসের সময় রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৮৮ বার পোস্টটি পড়া হয়েছে


সোহরাব নির্বাহী সম্পাদক:
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন এবং দুর্লভ ছবি নিয়ে তথ্যবহুল ফটো এলবাম ‘শতবর্ষে মুজিব’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুর ১২.৩০টায় মোড়ক উন্মোচন করেন বরগুনা জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সম্মানিত কর্মকর্তাগণ, অন্যান্য সরকারী দপ্তর প্রধান, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দসহ গণমাধ্যম ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর পরিকল্পনা ও নির্দেশনায় জেলা প্রশাসন বাস্তবায়ন করছে ‘মুজিববর্ষে মুজিবকে জানুুন’ নামক কর্মসূচি। এর অংশ হিসেবে ‘শতবর্ষে মুজিব’ প্রকাশিত হয়েছে।

শতবর্ষে মুজিব’র সার্বিক পরিকল্পনা ও বাস্তবায়নে ছিলেন জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ। ব্যবস্থাপনায় ছিলেন সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জনাব আশ্রাফুল ইসলাম।

জেলা প্রশাসক বলেন, “মুজিব বর্ষের প্রাক্কালে আমরা এ কর্মসূচি হাতে নিয়েছি। এই প্রকাশনাটিতে ১৯২০-২০২০ পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ব্যক্তিগত, শিক্ষাগত, রাজনৈতিক জীবনসহ আরও অনেক বিরল তথ্যের ধারাবাহিক সমাবেশ রয়েছে। সময় পরিক্রমায় গুছানো দুর্লভ চিত্রের সমাহার নিসন্দেহে বইটিকে অনন্যতা দান করেছে। বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের কাছে বইটি বঙ্গবন্ধুকে জানার এক অকৃত্রিম উৎস হবে বলে আমি বিশ্বাস করি।”

প্রকাশনাটি সংকলন করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব নাজমুল হাসান। সংকলন সহযোগীতায় ছিলেন চিত্তরঞ্জন শীল, মুদ্রণ সহযোগীতায় আব্দুর রাজ্জাক মৃধা ও আবু জাফর। বইটির প্রচ্ছদ করেছেন মাহবুবুল আলম।

বইটি উৎসর্গ করা হয়েছে মহীয়সী নারী,বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে। ২২৮ পৃষ্ঠার এই বইটির মূল্য ৪০০ টাকা।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর