1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মাদারীপুরে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা

  • খবর পাবলিসের সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৩৮ বার পোস্টটি পড়া হয়েছে

আরিফুর রহমান, মাদারীপুরঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে মাদারীপুর জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনাতনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লাণ’ এই স্লোগান দিয়ে সভায় বক্তারা বলেন, মূর্তি আর ভাস্কর্য এক নয়। কোনো ব্যক্তি বা রাষ্টের ঐতিহ্য-ইতিহাসকে স্মরণ করার জন্য ভাস্কর্য তৈরি করা হয়। কিন্তু বাংলাদেশে কিছু মৌলবাদী গোষ্ঠী মূর্তি ও ভাস্কর্যের ভুল ব্যাখ্যা দিয়ে দেশের ধর্মপ্রাণ মানুষকে বিভ্রান্ত করছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে যারা সমালোচনা করেন তাদের মতো মৌলবাদী ও উগ্রবাদীর বাংলায় কোনো ঠাঁই নাই হুঁশিয়ারি দিয়ে সভায় তীব্র প্রতিবাদ জানানো হয়।
জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ লায়লাতুল ফেরদৌস, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রেবতি মোহন সরকার, সরকারি সুফিয়া মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রীনা রানী বৈদ্য, জেলা শিক্ষা অফিসার সুবল চন্দ্র দাস, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ড: এস এম খলিলুলজ্জামান, জেলা শিক্ষক সমিতির সভাপতি ও আছমত আলী খান পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. হুমায়ন কবির, জেলা নাজির বি.এম. রাসেল, জেলা জজ আদালতের কর্মচারী কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক জালাল হোসেন মোল্লা প্রমুখ। প্রতিবাদ সভায় জেলার সকল সরকারি অফিস-আদালতের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর