1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

সাস্থ্য বিধি মেনে ১৭তম ময়মনসিংহ জেলা রোভার মেট কোর্স-২০২০ অনুষ্ঠিত

  • খবর পাবলিসের সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ১২৫ বার পোস্টটি পড়া হয়েছে

আবুল হাসনাত রাতুল, ময়মনসিংহ
গত ৬-১০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে গেল
বাংলাদেশ স্কাউটস্ রোভার অঞ্চল এর ব্যবস্থাপনায় ময়মনসিংহ জেলা রোভারের সহযোগিতায় ১৭ তম জেলা রোভারমেট কোর্স ২০২০ইং।
বর্তমান এই পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনেই আনন্দমোহন কলেজ,ময়মনসিংহে এই রোভার মেট কোর্স অনুষ্ঠিত হয়।

উক্ত রোভারমেট কোর্স এ যে সব ইউনিট ছিল আনন্দমোহন কলেজ রোভার স্কাউট গ্রুপ, সরকারি মুমিনুন্নেছা কলেজ রোভার স্কাউট গ্রুপ, শহীদ স্মৃতি কলেজ রোভার স্কাউট এর গ্রুপ, ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ, স্কাউটার রফিকুল ইসলাম মুক্ত স্কাউট গ্রুপ, ইমপিসা ওপেন স্কাউট গ্রুপ, চন্দ্রপাড়া মুক্ত স্কাউট গ্রুপ এবং বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ থেকে আসা ৫১ জন রোভার স্কাউট সদস্য অংশগ্রহণ করে।

অনুষ্ঠানটি গত ৬ ডিসেম্বর রোজ রবিবার কোর্স লিডার প্রফেসর শাহ মোঃ জিয়াউল হক , কমিশনার, বাংলাদেশ স্কাউটস্, ময়মনসিংহ জেলা রোভার, পতাকা উত্তোলন এর মাধ্যমে কোর্সটি উদ্বোধন করেন। পরে টানা কয়েকদিন রোভার সদস্যরা উক্ত প্রতিষ্ঠান এ থেকে বিভিন্ন কোর্স ও প্রোগ্রামে অংশ নেয়। তার মধ্যে ৮ তারিখ স্কাউট ওন, ৯ তারিখে মহাতাবু জলসা এবং ১০ তারিখ সনদ বিতরণ হয়।

বিভিন্ন কোর্স ও প্রোগ্রামে বাংলাদেশ স্কাউট ময়মনসিংহ জেলা রোভার এর স্কাউট লিডারগণ।
শেষ দিন সনদ বিতরনের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ স্কাউটস্ রোভার অঞ্চলের বিভাগীয় রোভার নেতা প্রতিনিধি প্রফেসর মোঃ লুৎফর রহমান, ময়মনসিংহ জেলা রোভারের কমিশনার ও মেট কোর্স এর কোর্স লিডার প্রফেসর শাহ মোঃ জিয়াউল হক, ময়মনসিংহ জেলা রোভারের সম্পাদক জনাব এ কে এম সামসুজ্জামান, কোষাধ্যক্ষ জনাব মোঃ সাইফুল ইসলাম, ডি আর এস এল জনাব মোঃ শহীদুল্লাহ এবং অন্য অন্য কর্মকর্তাবৃন্দ।

সর্বশেষ কোর্স লিডার প্রফেসর শাহ মোঃ জিয়াউল হক সদ্য রোভার মেট হওয়া সদস্যদের ভবিষৎ জীবনের পথ চলার সাফল্য করে এবং পতাকা নামানোর মাধ্যমে কোর্স এর সমাপ্ত ঘোষনা করেন ।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর