1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:১৭ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

গাজীপুরের শ্রীপুর পৌর মেয়র প্রার্থীর মৃত্যু! নির্বাচন স্থগিত

  • খবর পাবলিসের সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১০৭ বার পোস্টটি পড়া হয়েছে

জাকিরুল ইসলাম । গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও শ্রীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহিদ (৪৫) বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি শ্বাসকষ্টসহ করোনা পজিটিভ হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ঘোষিত তফছিল অনুযায়ী আগামী ২৮ ডিসেম্বর শ্রীপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে। শহিদুল্লাহ শহিদ আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ছিলেন।

শ্রীপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম আবুল কালাম আজাদ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত প্রায় ১৫দিন আগে তিনি শ্বাসকষ্ট ও করোনা পজেটিভ হয়ে ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সবশেষ তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর পক্ষে দলীয় নেতাকর্মীরা রিটার্ণিং কর্মকর্তার কাছে নির্বাচনী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তাঁর পক্ষে দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। বাদ এশা মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, পৌরসভা নির্বাচনে তিন প্রার্থীর মধ্যে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদ ছাড়াও আওয়ামী লীগ মনোনীত গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান আনিছ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ফরহাদ আহমেদ মোমতাজী রয়েছেন। ঘোষিত তফছিল অনুযায়ী ১০ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার, ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ এবং ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা এ এম শামসুজ্জামান জানান, প্রতিষ্ঠার পর এটি পৌরসভার চতুর্থ নির্বাচন।

পৌরসভার মোট আয়তন ৪৬.৯৭ বর্গ কিলোমিটার। মোট জনসংখ্যা ২ লাখ ৬০ হাজারের মধ্যে প্রায় অর্ধেক নারী। ভোটার সংখ্যা ৬৭ হাজার ৯৩৫ জন। এর মধ্যে পুরুষ ৩৩ হাজার ৮৩২ ও মহিলা ৩৪ হাজার ১০৩ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ২৬টি।
পৌরসভায় তিনটি সংরক্ষিত ওয়ার্ড এবং ৯টি সাধারণ ওয়ার্ড রয়েছে।
নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, যে প্রার্থী মারা গেছেন তিনি যে পদে ছিলেন কেবলমাত্র ওই পদের নির্বাচন আইন অনুযায়ী স্থগিত হয়ে যাবে। তবে অন্যান্য পদসমূহে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ প্রার্থীর মৃত্যুর খবর শুনে তিনি নির্বাচন কমিশনের সাথে কথা বলে পরে সংশ্লিষ্ট পদে নির্বাচন স্থগিতের গণবিজ্ঞপ্তি জারি করবেন বলেও জানান

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর