1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

মাস্ক না পরায় বগুড়ায় ১৮ জনকে জরিমানা

  • খবর পাবলিসের সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৩ বার পোস্টটি পড়া হয়েছে

রবিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বৈশ্বিক  মহামারী করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বগুড়ার শেরপুরে মাস্ক না পরে বাইরে অহেতুক ঘোরাফেরা করায় ১৮জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার বনমরিচা স্ট্যান্ড, বনমরিচা বটতলা বাজার, বাগড়া কলোনি মোড় এলাকায় উপজেলা প্রশাসনের এই অভিযানে মাস্ক না পরায় ৮জনের নিকট থেকে ১হাজার ২৬০টাকা জরিমানা আদায় করা হয়। এরআগে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ব্র্যাক বটতলা, চৌমুহনী বাজার, জামাইল বাজার, বিশালপুর বাজার, দড়িমুকুন্দ চার রাস্তার মোড় এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মাস্ক না পরায় ১০জনকে ১হাজার ৪০০টাকা জরিমানা করেন।

এতে নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ। এসময় শেরপুর থানা পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সদস্যগণ তাঁর সঙ্গে ছিলেন। অভিযানকালে প্রাণঘাতী এই ভাইরাস থেকে মুক্তি পেতে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং ঘরের বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করার জন্য বাস-ট্রাক, সিএনজি শ্রমিক-যাত্রীসহ উপস্থিত লোকজনকে উদ্বুদ্ধ করা হয়। একইসঙ্গে মাইকযোগে গনসচেতনতামূলক প্রচার-প্রচারণা চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ এই তথ্য নিশ্চিত করে জানান, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সবার মাস্ক পরা বাধ্যতামূলক করেছে সরকার। সেই নির্দেশনা বাস্তবায়ন করতেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। নিম্ন আয়ের লোকজনের যাদের মাস্ক ছিল না তাদের সবাইকে সচেতন করার পাশাপাশি বিনামূল্যে মাস্ক দেয়া হয়েছে।

পাশাপাশি ঘরের বাইরে মাস্ক ছাড়া কেউ যেন বের না হয় সেজন্য অনুরোধ করা হয়েছে। কিন্তু মাস্ক ছাড়া অহেতুক  বাইরে ঘোরাফেরায় উক্ত ব্যক্তিদের নিকট থেকে জরিমানা আদায় করা হয়। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর