1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

ঠাকুরগাঁওয়ের কৃষক নেতা সরকার আলাউদ্দীনের মুজিব এ্যাওর্য়াড সম্মাননা অর্জন

  • খবর পাবলিসের সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৩ বার পোস্টটি পড়া হয়েছে

আবদুল্লাহ আল নোমান, ঠাকুরগাঁও প্রতিনিধি::-

ঠাকুরগাঁওয়ের জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দীন মুজিব এ্যাওর্য়াড সম্মাননা অর্জন করেছেন।মুজিব শতবর্ষে মুজিব ও মাদার তেরেসার স্মরণে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফলতা শীর্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে মুজিব শতবর্ষে মুজিব এ্যাওর্য়াড ২০২০ দেওয়া হয়েছে কৃষকলীগ নেতা আলাউদ্দীন কে।

শনিবার ৫ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানী ঢাকায় হোটেল অরনেট বিজয়নগরে মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশন ও মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদান রাখার জন্য মুজিব এ্যাওর্য়াড ২০২০ পেলেন বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঠাকুরগাঁও জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দীন।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক তথ্য ও সাংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত এর কাছ থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।

এ সময় উদ্বোধক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব এম. এ রহিম সিআইপি, চেয়ারম্যান এম আর গ্রুপ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চ্যান্সেলর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এর প্রফেসর ড. কামালউদ্দীন আহমেদ, মূল প্রবন্ধক বাংলাদেশ আইপিটিভি অর্নাস এসোসিয়েশিন এর সভাপতি মুহাম্মদ আতাউল্লাহ খানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলহাজ্ব লায়ন মোঃ মাসুদুর রহমান, সভাপতি, মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশন।

জানা যায়, মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশন ও মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশন প্রতিবছর সন্মাননা প্রদান অনুষ্ঠান আয়োজন করেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে এ সন্মাননা স্মারক প্রদান করেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর