1. muktirshongbad@gmail.com : 20dailymuktirshongbadbd.com :
  2. mdkaiumjsc01643@gmail.com : Kaium Hossain :
  3. ramjanbhuiyan84@gmail.com : ramjanbhuiyan :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
নোটিশঃ
বহুল জনপ্রিয় দৈনিক মুক্তির সংবাদ অনলাইন পত্রিকায় সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।  বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়,দৈনিক মুক্তির সংবাদ পত্রিকা সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ন্যূনতম যোগ্যতা এস এস সি পাশ।চূড়ান্ত নির্বাচন প্রক্রিয়া:রিক্রুটিং টিম কোন প্রকার একাডেমিক পরীক্ষার ফল বিবেচনা করবে না। কর্মঠ, সৎ ও কর্তৃপক্ষের প্রতি অনুগত প্রার্থীদের বাছাই করা হবে।E-mail :  muktirshongbad@gmail.com যোগাযোগ নাম্বার:01752602939/01710006400 ।সম্পাদক ও প্রকাশক,মোঃ মাসুদ মৃধাঃ 01933609066

জয়দেবপুরের যুগান্তরের প্রতিনিধিকে মুক্তির দাবীতে বরগুনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • খবর পাবলিসের সময় শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ৪১ বার পোস্টটি পড়া হয়েছে


সোহরাব ব‍্যুরো প্রধান:
বন বিভাগের সাজানো মিথ্যা মামলায় গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার যুগান্তর প্রতিনিধি এমএ কাসেমকে নি:শর্ত মুক্তির দাবীতে
শনিবার সকালে বরগুনা সাংবাদিক ইউনিয়নের আয়োজনে ইউনিয়নের কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি যুগান্তরের স্টাফ রিপোর্টার এম. মজিবুল হক কিসলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক যমুনা টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ফেরদৌস খান ইমন, প্রথম আলোর বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মোহাম্মদ রফিক, একাত্তর টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক ইমরান হোসেন টিটু, ইনডেপেনডেন্ট টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নে কোষাধ্যক্ষ আরিফ হোসেন ফসল, আমাদের নতুন সময় বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য ইফতেখার শাহিন, মাই টিভির বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য শফিকুল ইসলাম স্বপন, চ‍্যানেল এস টিভি, দৈনিক গণকণ্ঠ ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার বরগুনা জেলা প্রতিনিধি ও বরগুনা সাংবাদিক ইউনিয়ন এর সদস‍্য মোঃ সোহরাব হোসেন , বার্তা বাজারের বরগুনা প্রতিনিধি ও বরগুনা সাংবাদিক ইউনিয়ন এর সদস‍্য মোঃ মেহেদী হাসান ,সিএনএন বাংলা টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ও বরগুনা সাংবাদিক ইউনিয়ন এর সদস‍্য মোঃ রাসেল হোসাইন। এশিয়ান টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য তারিকুল ইসলাম রতন, স্বদেশ প্রতিদিনের বরগুনা জেলা প্রতিনিধি ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সদস্য মিরাজ খান, আমাদের কণ্ঠের বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য আসাদ তালুকদার, বিজয় টিভির বরগুনা জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য জুলহাস প্রমুখ।
সভাপতি বলেন, যুগান্তর সব সময় অন্যায়ের বিরুদ্ধ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। প্রধান মন্ত্রীর উদ্ধৃতি দিয়ে সভাপতি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী বলেছেন, সাংবাদিকের লেখার মাধ্যমে আমি সঠিক তথ্য পাই। সাংবাদিকদের কেহ অযথা হয়রানী করবেন না। আমরা যখন কোন দুর্নীতির নিউজ করি তখন দুর্নীতিবাজরা আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়। তেমনি ভাবে আমাদের সাংবাদিক যুগান্তর প্রতিনিধি এম এ কাসেমের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে। অন্যান্য সাংবাদিকরা বলেন, যুগান্তরের সাংবাদিক এমএ কাসেম বন বিভাগের অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করেছে। এ জন্য তাকে হয়রানি করার জন্য মিথ্যা মামলা দিয়েছে। প্রতিবাদ সভায় বক্তারা যুগান্তরের সাংবাদিক এমএ কাসেমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান সাংবাদিকরা।
উল্লেখ্য, বনপ্রহরী (ভারপ্রাপ্ত বিট কর্মকর্তা) হোসেন আহমেদের করা একটি মামলায় জয়দেবপুর থানা পুলিশ মঙ্গলবার এম এ কাসেমকে গ্রেফতার করেন। বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরও খবর